নিজেকে নিয়ন্ত্রণ করুন মিথুন, বিবাদে জড়াবেন না কর্কট|114608|Desh Rupantor
logo
আপডেট : ২ জানুয়ারি, ২০১৯ ০৯:০৭
নিজেকে নিয়ন্ত্রণ করুন মিথুন, বিবাদে জড়াবেন না কর্কট
অনলাইন ডেস্ক

নিজেকে নিয়ন্ত্রণ করুন মিথুন, বিবাদে জড়াবেন না কর্কট

মেষ: সবসময় রাগী মেজাজে থাকলেও আজকে অন্তত হাসুন। এতে অন্যরা সহজে আপনার কাছে আসার সুযোগ পাবে। সবার সঙ্গে সময় কাটিয়ে আনন্দে থাকুন। বন্ধুত্বের সম্পর্ককে গুরুত্ব দিন।

বৃষ: আমন্ত্রিত না হলে কোথাও যাওয়ার দরকার নাই। নিজ থেকে অন্যের দেয়া কিছু খাওয়া অনুচিত। নতুন বন্ধুত্বে নিজেকে সুচারুরূপে উপস্থাপন করুন। দীর্ঘ পথ পাড়ি দিতে হবে আপনাকে। তবুও নির্ভার থাকুন, হাসুন, সতেজ থাকুন।

মিথুন: ব্যক্তিত্বকে আরো শানিত করুন। ফ্যান্টাসি কাজে না জড়ানোই ভালো, প্রতারিত হতে পারেন। যদিও তা আপনাকে আকর্ষণ করতে চাইবে, কিন্তু নিজেকে নিয়ন্ত্রণ করুন। নতুন আইডিয়া নিয়ে ভাবুন, আত্মবিশ্বাসী হোন।

কর্কট: নতুন কিছুতে সফলতার জন্য কিছু জিনিস ত্যাগ করতে হতে পারে। অনেক কিছু আপনার মেনে নিতে কষ্ট হলেও এটিই আসলে স্বাভাবিক। জীবনযাপনকে আরো সহজ করুন। কোনো ধরনের বিবাদে জড়ানো উচিত হবে না।

সিংহ: আজকের দিনে সফল হতে প্রচেষ্টা বাড়াতে হবে। নতুন বছরকে ঘিরে অনেক সুন্দর সুন্দর প্রশংসা শুনতে পাবেন। কিন্তু সেগুলোকে বেশি পাত্তা দিতে নেই। নিজের স্বপ্ন নিজের ভেতরেই রাখুন। আত্মবিশ্বাসের সঙ্গে এগিয়ে যান।

কন্যা: ভালো কিছু করতে চাইলে আগে পরিকল্পনা করুন, প্রস্তুতি নিন। পূর্বের অভিজ্ঞতাকে কাজে লাগান। অন্যদেরকে নিজের সঙ্গে যুক্ত করুন। শুরুতেই কাজে নেমে পড়ার জন্য আজকের দিনটা সহায়ক হবে না।

তুলা: অন্যদের সঙ্গে অনর্থ আলোচনায় সময় নষ্ট করার দরকার নেই। যারা  আপনাকে স্বপ্ন দেখায়, অনুপ্রেরণায় জোগায় তাদের কথা শুনুন। নিজেকে প্রস্তুত করার আগে ভালো করে অন্যদের শুনুন। সিদ্ধান্ত নেয়ার আগে ভালোবাসা, প্রেম, পারস্পরিক সহযোগিতাকে গুরুত্ব দিন।

বৃশ্চিক:  প্রকৃতি থেকে শক্তি নিন, গভীরভাবে নিঃশ্বাস টানুন। সতেজ থাকুন। শারীরিক যত্ন নিন। এ জন্য যোগব্যয়াম হবে ভান মাধ্যম। আপনার ওপর অনেক দায়িত্ব, তাই শরীর ও মনকে প্রস্তুত রাখা চায়।

ধনু: সবসময় সামনে আগানোই এগিয়ে যাওয়া নয়, মাঝেমধ্যে পিছিয়েও আসতে হয়। আজকে একটু পিছিয়ে আসুন। অন্যরা না হয় এক কদম এগিয়ে যাক। নিজেকে সময় দিন। অন্যদের সঙ্গে খোলামনে মিশুন। প্রিয়জনের সঙ্গে আনন্দদায়ক সময় কাটান।

মকর: কোনো পরিস্থিতি আপনাকে মর্মাহত করতে পারে। তবে এতে উদ্বিগ্ন হবার কিছু নেই। আপনার চারপাশের সৌন্দর্যটা উপভোগ করুন। নিজের ভেতরটাকেও সতেজ রাখুন।

কুম্ভ: কিছুটা ভোগান্তি যেতে পারে আজকের দিনে। অনেকগুলো সমস্যা একসঙ্গে মোকাবিলা করতে পারে। তবে গুরুত্বপূর্ণ মানুষের সঙ্গে যোগাযোগ আপনাকে সহায়তা দেবে।

মীন: আপনি বেশ স্বপ্নবিলাসী এবং কল্পনাপ্রবণ। বাস্তবতাকেও গুরুত্ব দিতে হবে। ইতিবাচক চিন্তা আপনাকে এগিয়ে নিবে। নিজের প্রশান্তির দিকে খেয়াল রাখুন।