শাহরুখের বাড়ির দাম কত?|114613|Desh Rupantor
logo
আপডেট : ২ জানুয়ারি, ২০১৯ ০৯:৫৭
শাহরুখের বাড়ির দাম কত?
অনলাইন ডেস্ক

শাহরুখের বাড়ির দাম কত?

কিছুদিন আগে শাহরুখ খানের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন আমির খান। কিং খানের অন্দর সজ্জা আর বিলাসবহুল জীবনযাপন দেখে তার চোখ কপালে ওঠে। সেই কথা মিডিয়াতেও চাউর করেন।

সম্প্রতি এক এফএম রেডিও চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ বলেন, “আমি দিল্লির মানুষ। দিল্লির মানুষদের বাংলোতে বসবাস করার অভ্যাস। কিন্তু মুম্বাইতে সবাই অ্যাপার্টমেন্টেই থাকেন।”

শাহরুখকেও একটা সময় অ্যাপার্টমেন্টেই থাকতে হতো। কিন্তু মন পড়েছিল বাংলোর দিকে। অনেক খুঁজে তিনি ‘মান্নাত’ খুঁজে পান। ওই বাংলোর বর্তমান মূল্য প্রায় ২০০ কোটি রুপি।

মান্নাতের গল্প বলতে গিয়ে মুম্বাইয়ের প্রথম দিনগুলোর কথা তুললেন তিনি। শাহরুখ বলেন, ‘‘আমি যখন প্রথম মুম্বাইতে এলাম, তখন বিবাহিত। গৌরীর সঙ্গে ছোট্ট একটা অ্যাপার্টমেন্টে থাকতাম। আমার শাশুড়ি আমাকে দেখলেই বলতেন, এত ছোট একটা বাড়িতে থাকো কী করে? আর মান্নাত দেখামাত্রই মনে হয়েছিল, এটা এক্কেবারে দিল্লির বাংলোর মতো। তখনই কিনে ফেলি। আর এটাই আমার জীবনের সবচেয়ে দামি জিনিস।’’

শাহরুখের আগে মান্নাতের মালিক ছিলেন কেকু গান্ধী নামে গুজরাটের ব্যক্তির। ওই সময় বাড়িটির নাম ছিল ভিলা ভিয়েনা। শাহরুখ প্রথমে নাম ঠিক করেন জান্নাত, পরে হয়ে যায় মান্নাত।