রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে মোমেনের সাক্ষাৎ|114683|Desh Rupantor
logo
আপডেট : ৩ জানুয়ারি, ২০১৯ ০০:০০
রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে মোমেনের সাক্ষাৎ
নিজস্ব প্রতিবেদক, সিলেট

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে মোমেনের সাক্ষাৎ

রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন সিলেট-১ (মহানগর-সদর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ড. এ কে আবদুল মোমেন। গত মঙ্গলবার রাত ৯টার দিকে বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করেন জাতিসংঘে বাংলাদেশ মিশনের এই সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত। এর আগে সন্ধ্যা ৭টার দিকে গণভবনে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎকালে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমদ, শিল্পমন্ত্রী আমির হোসেন আমুসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন। এরপর দেখা করতে বঙ্গভবনে গেলে মোমেনকে শুভেচ্ছা জানান রাষ্ট্রপতি। প্রায় এক ঘণ্টা তিনি সেখানে অবস্থান করেন। এ সময় তার সঙ্গে ছিলেন সহধর্মিণী সেলিনা মোমেন।

ড. মোমেন দেশ রূপান্তরকে জানান, রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় সংসদ নির্বাচন এবং চলমান রাজনৈতিক বিষয়ে আলোচনা হয়। রাষ্ট্রপতি বলেছেন, সিলেট-১ অত্যন্ত মর্যাদাপূর্ণ একটি আসন। নির্বাচনে এই আসনের দিকে সবার নজর ছিল।

 সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় সবার দুশ্চিন্তা দূর হয়েছে। এই আসনে বড় ব্যবধানে জয়ী হওয়ায় রাষ্ট্রপতি তাকে অভিনন্দন জানিয়েছেন।

মোমেন রাষ্ট্রপতিকে জানিয়েছেন, সিলেটে সব সময় সৌহার্দ্যপূর্ণ পরিবেশ থাকে। তবু নির্বাচনকে কেন্দ্র করে অনেকে পরিবেশ ঘোলাটে করার চেষ্টা করেছেন। ধৈর্যধারণ ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখা এবং দলীয় নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ছিলেন বলেই সিলেটে আওয়ামী লীগের এই বিশাল বিজয় নিশ্চিত হয়েছে।