রাঙ্গাবালীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম|114735|Desh Rupantor
logo
আপডেট : ৩ জানুয়ারি, ২০১৯ ০০:০০
গলাচিপায় সংঘর্ষে স্কুলশিক্ষক নিহত
রাঙ্গাবালীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম
পটুয়াখালী প্রতিনিধি

রাঙ্গাবালীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

পটুয়াখালীর গলাচিপায় পারিবারিক বনভোজনকে কেন্দ্র করে সংঘর্ষে এক স্কুল শিক্ষক নিহত এবং ছয় জন আহত হয়েছেন। এদিকে রাঙ্গাবালীতে এক মাদক বিক্রেতা স্থানীয় ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত মঙ্গলবার সন্ধ্যায় পারিবারিক বনভোজনকে কেন্দ্র করে গলাচিপার উত্তর পাতাবুনিয়া গ্রামের শাহিন খানের সঙ্গে জসিম খানের কথা কাটাকাটির একপর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। এসময় উভয় পক্ষের সংঘর্ষে জসিম খান (১৮), কবির খান (২০), শাহিন খান (১৮), রবিউল খান (১২), মাসুদ খান (১৬), শাহালম খান (৫৭) ও রেজাউল খান (৩০) আহত হয়। গুরুতর আহত পাতাবুনিয়া এমসি মাধ্যমিক বিদ্যালয়ের খ-কালীন শিক্ষক রেজাউলকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার মোর্শেদ জানান, নিহত ও আহতরা একই বাড়ির লোক। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

এদিকে গতকাল বুধবার সকালে জেলার রাঙ্গাবালী উপজেলার ছোটবাইশদিয়ার নলবুনিয়া এলাকায় মোতালেব হাওলাদার (৪৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে সাকিল নামের এক মাদক বিক্রেতা। সাকিল এলাকায় মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত এবং মাদক মামলায় কয়েকবার জেল খেটেছে। রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্র জানান, এ বিষয়ে প্রাথমিক তদন্তের জন্য পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।