বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রী ও সাংসদদের শ্রদ্ধা|115083|Desh Rupantor
logo
আপডেট : ৪ জানুয়ারি, ২০১৯ ১৭:৪০
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রী ও সাংসদদের শ্রদ্ধা
নিজস্ব প্রতিবেদক

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রী ও সাংসদদের শ্রদ্ধা

আওয়ামী লীগের সংসদীয় দলের নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের নব নির্বাচিত সাংসদদের সঙ্গে নিয়ে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। ছবি: ফোকাস বাংলা

নবনির্বাচিত সংসদ সদস্যদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার সকালে দলীয় সাংসদ এবং নেতাকর্মীদের নিয়ে ধানমন্ডি ৩২ নম্বরে যান আওয়ামী লীগ সভানেত্রী।  প্রথমে প্রধানমন্ত্রী হিসেবে তিনি জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন, পরে দলীয় সভাপতি হিসেবে সাংদদের নিয়ে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন শেখ হাসিনা।  শ্রদ্ধা নিবেদন শেষে তারা নীরবে কিছুক্ষণ প্রতিকৃতির সামনে দাঁড়িয়ে থাকেন।

এ সময় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ এবং ড. মহিউদ্দিন খান আলমগীর, প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, শেখ ফজলুল করিম সেলিম, বেগম মতিয়া চৌধুরী, কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, নুরুল ইসলাম নাহিদ, আব্দুল মতিন খসরু, ড. আব্দুর রাজ্জাক এবং রমেশ চন্দ্র সেন, ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, নৌপরিবহন মন্ত্রী মো. শাজাহান খান, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, বেসামরিক বিমান পরিবহন এবং পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল, সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর, চিফ হুইপ আ স ম ফিরোজ, দলের যুগ্ম সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এবং আওয়ামী লীগের অন্যান্য সংসদ সদস্যগণ উপস্থিত ছিলেন।

জাতীয় ঐক্যফ্রন্ট ছাড়া মহাজোট এবং স্বতন্ত্র সংসদ সদস্যরা বৃহস্পতিবার জাতীয় সংসদ ভবনে এক অনুষ্ঠানের মাধ্যমে শপথ গ্রহণ করেন। এর আগে গত ৩০ ডিসেম্বরের নির্বাচনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের নিরঙ্কুশ বিজয় অর্জন করে।