মন্ত্রণালয় অবশ্যই দুর্নীতিমুক্ত রাখব: পরিবেশমন্ত্রী|117355|Desh Rupantor
logo
আপডেট : ১৬ জানুয়ারি, ২০১৯ ২১:৫৪
মন্ত্রণালয় অবশ্যই দুর্নীতিমুক্ত রাখব: পরিবেশমন্ত্রী
নিজস্ব প্রতিবেদক, সিলেট

মন্ত্রণালয় অবশ্যই দুর্নীতিমুক্ত রাখব: পরিবেশমন্ত্রী

নিজ মন্ত্রণালয়ে দুর্নীতির ব্যাপারে কঠোর অবস্থানের ঘোষণা দিয়েছেন বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়কমন্ত্রী শাহাব উদ্দিন। বুধবার সিলেট ওসমানী বিমানবন্দরে সাংবাদিকদের তিনি বলেন, ‘দুর্নীতির ব্যাপারে আমি জিরো টলারেন্স নীতিতে বিশ্বাসী। আমার মন্ত্রণালয় অবশ্যই দুর্নীতিমুক্ত রাখব।’

মন্ত্রী হওয়ার পর প্রথম সিলেট সফরে ঢাকা থেকে বিমানবন্দরে নামলে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং নিজ নির্বাচনী এলাকার নেতৃবৃন্দ শাহাব উদ্দিনকে ফুল দিয়ে স্বাগত জানান।

এ সময় মন্ত্রী বলেন, ‘জলবায়ু পরিবর্তনের কারণে সৃষ্ট সমস্যা এখন বৈশ্বিক। আমরাও এর ভুক্তভোগী। তাই বিশেষজ্ঞদের পরামর্শ নিয়ে সুষ্ঠু ব্যবস্থাপনার মাধ্যমে জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবিলা করা হবে।’

পরে তিনি হজরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করেন। বিকেলে মন্ত্রীকে মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে সংবর্ধনা দেওয়া হয়।

বিমানবন্দরে মন্ত্রীকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।