জিডিপি আট থেকে দশে নিয়ে যেতে চাই: পরিকল্পনামন্ত্রী|118710|Desh Rupantor
logo
আপডেট : ২৩ জানুয়ারি, ২০১৯ ২৩:১৩
জিডিপি আট থেকে দশে নিয়ে যেতে চাই: পরিকল্পনামন্ত্রী
সুনামগঞ্জ প্রতিনিধি

জিডিপি আট থেকে দশে নিয়ে যেতে চাই: পরিকল্পনামন্ত্রী

বর্তমানে দেশে জিডিপি প্রবৃদ্ধির হার ৮ এর কাছাকাছি আছে জানিয়ে পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান বলেছেন, ‘আমরা এখানে থাকতে চাই না, আমরা এটাকে আট থেকে নয়ে, নয় থেকে দশে পৌঁছাতে চাই’।

সুনামগঞ্জ জেলা যুবলীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেয়ার আগে পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান সাংবাদিকদের এ কথা বলেন। পরে জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপলের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে পরিকল্পনা মন্ত্রী ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহকে সংবর্ধনা দেয়া হয়।

পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান সাংবাদিকদের বলেন, বর্তমানে প্রবৃদ্ধি ৮ এর কাছাকাছি আছে, এটা একটা বিশাল সাফল্য বর্তমান সরকারের, প্রধানমন্ত্রী নেতৃত্বে একটানা ধারাবাহিকভাবে জিডিপির প্রবৃদ্ধি বৃদ্ধি পাচ্ছে।

জিডিপি আট থেকে দশে নেয়ার কথা উল্লেখ করে তিনি আরও বলেন, এটা সম্ভব, যারা অর্থনীতি নিয়ে গবেষণা করেন তারা বলছেন এটা সম্ভব। সুতরাং আমরা যে কৌশলে প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশকে এই জায়গায় নিয়ে আসছি, এই কৌশল পরীক্ষিত ও প্রমাণিত।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, কেন্দ্রীয় যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু ও খন্দকার মনজুর আহমদ।