সুলতান মনসুর গণশত্রুতে পরিণত হবেন: রিজভী|127811|Desh Rupantor
logo
আপডেট : ৭ মার্চ, ২০১৯ ১২:৫৮
সুলতান মনসুর গণশত্রুতে পরিণত হবেন: রিজভী
নিজস্ব প্রতিবেদক

সুলতান মনসুর গণশত্রুতে পরিণত হবেন: রিজভী

জাতীয় ঐক্যফ্রন্ট নেতা সুলতান মোহাম্মদ মনসুরের শপথ প্রসঙ্গে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, “রাজনীতিতে মানুষের সঙ্গে ছলনা করে অঙ্গীকার ভঙ্গ করে শপথ নিয়ে গণশত্রুতে পরিণত হবেন।”

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে নয়া পল্টনে বিএনপির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

রিজভী আরও বলেন, “তার দল তার বিরুদ্ধে গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেবে।”

সুলতান মনসুরকে ধানের শীষ প্রতীক দেওয়া ভুল হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “এ ব্যাপারে আমার কোন মন্তব্য নেই।”

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, উপদেষ্টা পরিষদের সদস্য অধ্যাপক শাহিদা রফিক, নাজমুল হক নান্নু, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

একাদশ সংসদ নির্বাচনে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন গণফোরাম থেকে মনোনীত সুলতান মনসুর বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে মৌলভীবাজার-২ আসনে জয়লাভ করেন।

সুলতান মনসুর শপথ নিলেও জাতীয় ঐক্যফ্রন্ট ও গণফোরাম একাদশ নির্বাচনের ফল বর্জন করে শপথ না নেওয়ার সিদ্ধান্তে অনড় রয়েছে। একই দলের অপর নির্বাচিত প্রার্থী মোকাব্বির খানেরও শপথ নেওয়ার কথা ছিল। তবে বুধবার স্পিকারকে দেওয়া এক চিঠিতে তিনি শপথ নেবেন না বলে জানান।

এদিকে সুলতান মনসুর শপথ নিলেই তার বিরুদ্ধে দলীয় এবং আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে ঘোষণা দিয়ে রেখেছিল গণফোরাম। দলীয় সিদ্ধান্তের বিষয়টি স্পিকারকেও অবহিত করা হবে।