সংসদীয় কমিটিতে সুলতান মনসুর|128482|Desh Rupantor
logo
আপডেট : ১০ মার্চ, ২০১৯ ২০:২৩
সংসদীয় কমিটিতে সুলতান মনসুর
নিজস্ব প্রতিবেদক

সংসদীয় কমিটিতে সুলতান মনসুর

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য করা হয়েছে গণফোরাম থেকে ‘ধানের শীষ’ প্রতীক নিয়ে নির্বাচিত সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদকে।

রোববার জাতীয় সংসদে প্রধান হুইপ নূর-ই-আলম চৌধুরী স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটিসহ কয়েকটি কমিটি পুনর্গঠনের প্রস্তাব করলে তা কণ্ঠভোটে পাস হয়।

সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্যরা সংসদে আসার পর কমিটিগুলো পুনর্গঠন করা হলো।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু। কমিটির অন্য সদস্যরা হলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, আফছারুল আমীন, পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজি) নূর মোহাম্মদ, হাবিবর রহমান, সামসুল আলম দুদু, পীর ফজলুর রহমান, ফরিদুল হক খান ও কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এদিকে জনপ্রিয় অভিনেত্রী ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফাকে করা হয়েছে সংস্কৃতি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য।

বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘কোথাও কেউ নেই’-এর ‘মুনা’ চরিত্রে অভিনয় করা সুবর্ণ মুস্তাফার পাশাপাশি এ কমিটিতে রয়েছেন একই নাটকের জনপ্রিয় ‘বাকের ভাই’ চরিত্রখ্যাত সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। এই কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি।