টাঙ্গাইলে ঘরোয়া পরিবেশে খেলেন প্রধানমন্ত্রী |129569|Desh Rupantor
logo
আপডেট : ১৫ মার্চ, ২০১৯ ১৮:৩৯
টাঙ্গাইলে ঘরোয়া পরিবেশে খেলেন প্রধানমন্ত্রী
এম এ রাজ্জাক, টাঙ্গাইল থেকে

টাঙ্গাইলে ঘরোয়া পরিবেশে খেলেন প্রধানমন্ত্রী

দানবীর রনদা প্রসাদ সাহার বাড়িতে কাঁসার থালায় ঘরোয়া পরিবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুপুরের খাবার খেলেন। সেখানে পারিবারিক পরিবেশে কাঁসার থালায় দুপুরের খাবার খেতে ডাইনিং টেবিলে বসা প্রধানমন্ত্রীর একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়।

বৃহস্পতিবার টাঙ্গাইলের মির্জাপুরের কুমুদিনী কমপ্লেক্সে দানবীর রণদা প্রসাদ সাহা স্মারক স্বর্ণপদক প্রদান অনুষ্ঠানে অংশ নিতে টাঙ্গাইল যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহানা।

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানাকে কুমুদিনীতে পারিবারিকভাবে আপ্যায়িত করা হয় বলে শুক্রবার জানান কুমুদিনী ট্রাস্টের পরিচালক ভাষা সৈনিক প্রতিভা মুৎসদ্দি।

প্রতিভা মুৎসদ্দি বলেন, অতিথিদের কাঁসার থালায় পারিবারিকভাবে খাবার পরিবেশন করা হয়। কুমুদিনী কল্যাণ ট্রাস্টের পরিচালক ও রণদা প্রসাদ সাহার পুত্রবধূ শ্রীমতি সাহা নিজে প্রধানমন্ত্রীকে খাবার বেড়ে খাওয়ান।

তিনি আরও জানান, প্রধানমন্ত্রীর খাবারের মেনুতে পাঁচ ফোড়নের লাবড়া ও ক্ষীরের মালপোয়াসহ ৩০ পদের খাবার দেওয়া হয়েছিল। আর প্রধানমন্ত্রীর খাবারের টেবিলের খাবার রাখা ছিল কাঁসার তৈরি থালা ও বাটিতে। এছাড়াও গ্লাস ও চামচও ছিল কাঁসার। প্রধানমন্ত্রীকে খাওয়াতে পেরে শ্রীমতি সাহা অত্যন্ত আনন্দিত ও গর্বিত বলে জানান তিনি।