দেখা নেই ভোটারের|133026|Desh Rupantor
logo
আপডেট : ৩১ মার্চ, ২০১৯ ১০:২৭
দেখা নেই ভোটারের
সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

দেখা নেই ভোটারের

সকাল ১০টায় ভোটারশূন্য সোনারগাঁ বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র। ছবি দেশ রূপান্তর

সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে রোববার সকাল ৮টায় ভোট শুরু হয়েছে। শুরু থেকে প্রায় সবগুলো কেন্দ্রেই ভোটার উপস্থিতি কম দেখা গেছে।

উপজেলার পৌর এলাকার সোনারগাঁ জি আর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ ও সোনারগাঁ বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সকাল ১০টার দিকে গিয়ে দেখা যায়, ভোটারের লাইনে কোনো ভোটার নেই। লাইনগুলো সব ফাঁকা।

সোনারগাঁ বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার নাজমুল আহসান বলেন, “ভোট মাত্র শুরু হয়েছে। এখন ভোটার উপস্থিতি কম হলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়বে বলে আশা করছি।”

কত শতাংশ ভোট পড়েছে- জানতে চাইলে তিনি বলেন, “এখনো তা হিসাব করে দেখিনি।”

একই চিত্র দেখা গেছে জলার পৌর এলাকার সোনারগাঁ জি আর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ কেন্দ্রে। পাশাপাশি অন্যান্য ইউনিয়নগুলোর অবস্থাও একই রকম দেখা গেছে।

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে দেশের ২২ জেলার ১০৭ উপজেলায় ভোটগ্রহণ চলছে। রোববার সকাল ৮টা থেকে শুরু হওয়া এ ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।

এ ধাপে ২২ জেলার ১০৭টি উপজেলায় লড়ছেন ১ হাজার ২৯০ জন প্রার্থী। এর মধ্যে চেয়ারম্যান পদে ৩৫১ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫৩৩ জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৪০৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। উপজেলাগুলোতে মোট ভোটার ২ কোটি ৫৫ লাখ ৪০ হাজার ৭০৪ জন; ভোটকেন্দ্র ৯ হাজার ৭৪০টি ও ভোটকক্ষের সংখ্যা ৬৩ হাজার ৬৯৬টি।