logo
আপডেট : ৮ এপ্রিল, ২০১৯ ০০:০০
স্ত্রী, স্বজনদের সঙ্গে সময় কাটাচ্ছেন কাদের
অনলাইন ডেস্ক

স্ত্রী, স্বজনদের সঙ্গে সময় কাটাচ্ছেন কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের হাসপাতাল থেকে ছাড়া পেয়ে স্ত্রী বেগম ইশরাতুন্নেসা কাদের ও স্বজনদের সঙ্গে সময় কাটাচ্ছেন।

ফেসবুকে পোস্ট করা বেশ কিছু ছবি ও ভিডিওতে ওবায়দুল কাদেরকে স্ত্রী ও স্বজনদের সঙ্গে সময় কাটাতে দেখা যায়। আওয়ামী লীগের দপ্তর উপ-কমিটির সহ-সম্পাদক ইস্কানদার মির্জা শামীম নিজের ফেসবুক প্রোফাইলে এই ছবি ও ভিডিওটি পোস্ট করেন।

সিঙ্গাপুরে চিকিৎসা শেষে শুক্রবার হাসপাতাল থেকে ছাড়া পেয়ে ভাড়া বাসায় ফেরেন ওবায়দুল কাদের।

এর আগে হাসপাতাল থেকে বাসায় ফেরার দিন ভিডিওতে দেখা যায়, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের চারপাশ ঘিরে রেখেছেন অনেকে। তাকে গাড়িতে চড়ার জন্য সহযোগিতা করেন। তবে হেঁটেই গাড়িতে উঠেছেন তিনি। পাশে ছিলেন স্ত্রী বেগম ইশরাতুন্নেসা কাদের। এসময় কাদেরের স্ত্রী পাশে থেকে হাত নাড়াতে বললে তিনি হাত নাড়ান।

হাসপাতাল থেকে ছাড়া পেলেও ফলোআপ চিকিৎসার জন্য আরও কিছু দিন সিঙ্গাপুরে অবস্থান করতে হবে সেতুমন্ত্রীকে। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আবু নাসের টিপু গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

প্রসঙ্গত গত ৩ মার্চ সকালে শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন ওবায়দুল কাদের।

সেখানে এনজিওগ্রাম পরীক্ষা করার পর তার করোনারি ধমনিতে তিনটি ব্লক পান চিকিৎসকরা। উন্নত চিকিৎসার জন্য পর দিনই গত ৪ মার্চ ওবায়দুল কাদেরকে চিকিৎসার জন্য মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়। গত ২০ মার্চ মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মন্ত্রীর বাইপাস সার্জারি সম্পন্ন হয়। শারীরিক অবস্থার উন্নতি হলে গত ২৬ মার্চ ওবায়দুল কাদেরকে হাসপাতালের আইসিইউ থেকে কেবিনে নেওয়া হয়।