বর্তমান মন্ত্রীসভায় ফরমালিন নেই: শিল্পমন্ত্রী|137702|Desh Rupantor
logo
আপডেট : ২১ এপ্রিল, ২০১৯ ২২:১৪
বর্তমান মন্ত্রীসভায় ফরমালিন নেই: শিল্পমন্ত্রী
সাভার প্রতিনিধি

বর্তমান মন্ত্রীসভায় ফরমালিন নেই: শিল্পমন্ত্রী

ফাইল ফটো।

এবারই সত্যিকারের সরকার ক্ষমতায় এসেছে যেখানে একদম ফরমালিন ছাড়া মন্ত্রীসভা গঠন করা হয়েছে। এখানে সবাই মূল দলের এবং এজেন্ডা বাস্তবায়নের জন্যই এই সরকার, শেখ হাসিনার সরকার বলে মন্তব্য করেছেন শিল্প মন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। 

রবিবার বিকেলে সাভারের আশুলিয়ায় আমান স্পিনিং মিলস এর নতুন প্রকল্পের বর্ধিত অংশের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি অতীতের সব মেয়াদের মন্ত্রীসভার তীব্র সমালোচনা করে বলেন, বিগত দিনের মন্ত্রীসভা জোড়াতালি দিয়ে চালানো হয়েছে। সেখানে যারাই নতুন ছিল সবাই খেয়েদেয়ে লুঠপাট করে চলে গেছে। আমি পঞ্চাশ বছর ধরে রাজনীতি করছি। পতাকা বানিয়েছি এবং এবার পতাকা লাগিয়ে এখনও দেশের জন্য কাজ করে যাচ্ছি।

বর্তমান সরকারকে শিল্প বান্ধব সরকার উল্লেখ করে তিনি আরও বলেন, বর্তমান সরকারের সাথে দেশ ও বিদেশের ব্যবসায়ীদের সাথে খুবই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখছে। এ ছাড়া দেশে যে সকল বন্ধ শিল্প কারখানা রয়েছে খুব শীঘ্রই তা চালু করে বেকারদের জন্য কর্মসংস্থান সৃষ্টি করা হবে। নতুন এ প্রকল্পটি উদ্বোধনের আগে মন্ত্রী সম্পূর্ণ প্রকল্পটি ঘুরে দেখেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, আমান স্পিনিং মিলের চেয়ারম্যান এম আমান উল্লাহ, ভাইস চেয়ারম্যান তাহসিন আমান, ব্যবস্থাপনা পরিচালক তাহরিন আমান, পরিচালক মিসেস তাজনিন আমান, আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর, ইয়ারপুর ইউপি চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভূঁইয়াসহ আরো অনেকে।