গণমাধ্যমকর্মীদের হঠাৎ ছাঁটাই কোনোভাবেই সমীচীন নয়: তথ্যমন্ত্রী|140437|Desh Rupantor
logo
আপডেট : ৫ মে, ২০১৯ ২২:৩৬
গণমাধ্যমকর্মীদের হঠাৎ ছাঁটাই কোনোভাবেই সমীচীন নয়: তথ্যমন্ত্রী
নিজস্ব প্রতিবেদক

গণমাধ্যমকর্মীদের হঠাৎ ছাঁটাই কোনোভাবেই সমীচীন নয়: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, প্রিন্ট বা ইলেকট্রনিক কোনো গণমাধ্যমকর্মীদেরই হঠাৎ ছাঁটাই কোনোভাবেই সমীচীন নয়। তাদের সংসার ও জীবনের কথা ভাবতে হবে।

রবিবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে প্রয়াত বরেণ্য সাংবাদিক পিআইবির সাবেক মহাপরিচালক মো. শাহ আলমগীর স্মরণে নাগরিক শোকসভায় বক্তৃতাকালে তিনি  একথা বলেন।

তথ্যমন্ত্রী  উল্লেখ করে  বলেন, ‘একান্ত প্রয়োজন হলে আগে থেকে নোটিশ এবং কয়েক মাসের বেতন দেয়ার বিষয়টি অবশ্যই বিবেচনা করা উচিত।’

তথ্যমন্ত্রী এ সময় প্রয়াত শাহ আলমগীরের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, ‘তার কাছ থেকে আমাদের বহু কিছু শেখার আছে। তিনি এমন মানুষ যার কোনো শত্রু ছিলো না, থাকলেও তারা তাকে ভালোবাসতো।’

বিশিষ্ট সাংবাদিক আবেদ খানের সভাপতিত্বে শোকসভায় বক্তব্য রাখেন রাশেদ খান মেনন এমপি, হাসানুল হক ইনু এমপি, শফিকুর রহমান এমপি, প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম, সাংবাদিক মোজাম্মেল হক বাবু, ঢাকা সাংবাদিক ইউনিয়ন সভাপতি আবু জাফর সূর্য, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী এবং প্রয়াত শাহ আলমগীরের স্ত্রী ফওজিয়া বেগম। অনুষ্ঠান পরিচালনা করেন জ্যেষ্ঠ সাংবাদিক রহমান মুস্তাফিজ।

উল্লেখ্য গত ২৮ ফেব্রুয়ারি ক্যান্সার চিকিৎসাধীন শাহ আলমগীর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।