বিশ্বকাপ রিজার্ভ স্কোয়াডে অবসর নেওয়া ব্রাভো!|143573|Desh Rupantor
logo
আপডেট : ১৯ মে, ২০১৯ ১৭:৫৪
বিশ্বকাপ রিজার্ভ স্কোয়াডে অবসর নেওয়া ব্রাভো!
অনলাইন ডেস্ক

বিশ্বকাপ রিজার্ভ স্কোয়াডে অবসর নেওয়া ব্রাভো!

ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ রিজার্ভ স্কোয়াডে জায়গা পেয়েছেন ডোয়াইন ব্রাভো ও কিয়েরন পোলার্ড। ছবি: আইসিসির ওয়েবসাইট

ওয়েস্ট ইন্ডিজের ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াডে ছিলেন না ডোয়াইন ব্রাভোর। থাকার কথাও নয়। গত বছর যে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন। কিন্তু অবসর নেওয়া ব্রাভোকে বিশ্বকাপের রিজার্ভ স্কোয়াডে রেখেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

শুধু ব্রাভো নয়, ১০ সদস্যের রিজার্ভ স্কোয়াডে আছেন কিয়েরন পোলার্ডও। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে সদ্যই দারুণ সময় পার করেছেন এই অলরউন্ডার।

এ ছাড়া রিজার্ভ স্কোয়াডে রয়েছেন- সুনীল আমব্রিস, রেয়মন রেইফার, জন ক্যাম্পবেল, জনাথন কার্টার, রোস্টন চেজ, শন ডাওরিচ, কিমো পল, খারি পিয়েরে।

রোববার থেকেই সাউদাম্পটনে চার দিনের ক্যাম্প শুরু করবে ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দল। ২২ মে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ার্ন আপ ম্যাচ খেলবে তারা। এই ক্যাম্পে যোগ দেবেন আমব্রিস ও রেইফার। সংক্রমণ রোগে আক্রান্ত ইভিন লুইসের বিকল্প হিসেবে থাকবেন আমব্রিস। রেইফার থাকছেন বোলারদের উপর চাপ কমাতে।

রিজার্ভ স্কোয়াড নিয়ে ওয়েস্ট ইন্ডিজের নির্বাচক কমিটির অন্তর্বর্তীকালীন চেয়ারম্যান রবার্ট হেইন্স বলেছেন, ‘‘রিজার্ভ খেলোয়াড়দেরও বেছে নেওয়া হয়েছে জরুরি পরিস্থিতি বিবেচনায়। যদি বদলির দরকার হয়, তবে তারা ভালো অবদান রাখতে পারবে।’’