মাদারীপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা|149758|Desh Rupantor
logo
আপডেট : ১৯ জুন, ২০১৯ ১৯:৩৮
মাদারীপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা
নিজস্ব প্রতিবেদক

মাদারীপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

এরশাদ মুন্সী

মাদারীপুর সদর উপজেলায় যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার উত্তম কুমার পাঠক জানান, বুধবার বেলা ১২টার দিকে শহরের সবুজবাগ এলাকায় এই হত্যাকাণ্ড ঘটে।

নিহত এরশাদ মুন্সী (২৭) সবুজবাগ এলাকার বেলায়েত মুন্সীর ছেলে। তিনি মাদারীপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সদস্য ছিলেন বলে জেলা যুবলীগের সভাপতি আতাহার সরদার জানান। 

মঙ্গলবার মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দেকে আট হাজার ভোটে হারিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন দলের বিদ্রোহী প্রার্থী ওবায়দুর রহমান খান, যিনি সাবেক নৌমন্ত্রী ও স্থানীয় সাংসদ শাজাহান খানের ছোট ভাই।

যুবলীগ কর্মী এরশাদ এ নির্বাচনে নৌকার প্রার্থী কাজলের পক্ষে প্রচারে কাজ করেছিলেন বলে জানা গেছে। 

তার পরিবারের সদস্যরা বলেন, বুধবার দুপুরে শহরের সবুজবাগ এলাকায় একদল লোক এরশাদকে কুপিয়ে গুরুতর জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার পর কাজলের সমর্থকরা শহরের কলাতলা এলাকায় কয়েকটি বাড়িঘর ভাঙচুর করে। পরে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

বিকালে জেলা হাসপাতাল চত্বরে জেলা আওয়ামী লীগের এক সংবাদ সম্মেলনে যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ অভিযোগ করেন, এরশাদের ওপর হামলা চালানো হয় যুবলীগ কর্মী জসিম গৌড়ার নেতৃত্বে, যে ওবাইদুর রহমান খানের সমর্থক হিসেবে পরিচিত।

এ বিষয়ে প্রশ্ন করলে অতিরিক্ত পুলিশ সুপার উত্তম কুমার পাঠক বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। এ ঘটনার সাথে যারা সম্পৃক্ত তাদের অবশ্যই আইনের আওতায় আনা হবে।