আধিপত্য বিস্তার দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় নিহত ১|149962|Desh Rupantor
logo
আপডেট : ২০ জুন, ২০১৯ ১৩:০৮
আধিপত্য বিস্তার দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় নিহত ১
কুষ্টিয়া প্রতিনিধি

আধিপত্য বিস্তার দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় নিহত ১

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বাঁশগ্রামে স্থানীয়দের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সৃষ্ট দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষের হামলায় আজম মুন্সী (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরও ৫ জন। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে এই হামলার ঘটনায় উদ্ভূত উত্তেজনা নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ সমর্থিত কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য স্থানীয় আওয়ামী লীগ নেতা মফিজ গ্রুপের সঙ্গে আলী গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এই দ্বন্দ্বের জেরে বুধবার সন্ধ্যায় দু’পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

গতকালের ঘটনায় ক্ষুব্ধ আলী গ্রুপের লোকজন বৃহস্পতিবার সকাল ৭টা দিকে হঠাৎ মফিজ গ্রুপ সমর্থিত আজম মুন্সীর বাড়িতে হামলা চালিয়ে ধারালো অস্ত্রের আঘাতে পরিবারের ৫জনকে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। স্থানীয়রা  আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। তাদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন আজম মুন্সী সকাল ৯টার দিকে মারা যান।

কুমরাখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার বাঁশগ্রাম কারিকর পাড়া গ্রামে হামলার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং উদ্ভূত উত্তেজনা ও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত আজম মুন্সী স্থানীয় মৃত আইয়ুব মুন্সীর ছেলে।