স্বার্থান্বেষী মহল গুজব ছড়াচ্ছে, কান দেবেন না: প্রধানমন্ত্রী|158544|Desh Rupantor
logo
আপডেট : ৩০ জুলাই, ২০১৯ ১৬:৩৬
স্বার্থান্বেষী মহল গুজব ছড়াচ্ছে, কান দেবেন না: প্রধানমন্ত্রী
অনলাইন ডেস্ক

স্বার্থান্বেষী মহল গুজব ছড়াচ্ছে, কান দেবেন না: প্রধানমন্ত্রী

একটি স্বার্থান্বেষী মহল গুজব ছড়াচ্ছে জানিয়ে কোনো প্রকার গুজবে কর্ণপাত না করতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার সকালে লন্ডন থেকে এক টেলি-কনফারেন্সের মাধ্যমে আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশে প্রদত্ত ভাষণে তিনি একথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, “দয়া করে কেউ গুজবে কান দেবেন না এবং আইনকে নিজের হাতে তুলে নেবেন না। বরং যারা গুজব ছড়াচ্ছে তাদের পুলিশে সোপর্দ করুন।”

তিনি বলেন, “একটি স্বার্থান্বেষী মহল গুজব ছড়ানোর মাধ্যমে মানুষকে পিটিয়ে মেরে ফেলছে। গুজব ছড়িয়ে এক মাকে পিটিয়ে মেরে ফেলল, আজ সেই মায়ের শিশুটির কী অবস্থা!”

“কাজেই সকলের কাছে আমার আবেদন-আইন নিজের হাতে তুলে নেবেন না। যদি আপনারা কাউকে দোষী মনে করেন, তাকে পিটিয়ে মেরে ফেলার দরকার নেই ,বরং তাকে পুলিশের হাতে তুলে দিন” যোগ করেন শেখ হাসিনা ।

তিনি বলেন, “এ বিষয়ে পত্র-পত্রিকা এবং ইলেকট্রনিক মিডিয়ার কাছে আমার একটা অনুরোধ, প্রকৃত ঘটনা না জেনে সংবাদ পরিবেশন করে জনগণকে বিভ্রান্ত করবেন না।”

এছাড়া মশাবাহিত রোগ থেকে বাঁচার জন্য দেশবাসীকে তাদের বাড়ি-ঘর এবং চারপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখারও আহ্বান জানান প্রধানমন্ত্রী।

বাসস জানায়, রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণ আওয়ামী লীগ নেতৃবৃন্দ, বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং ঢাকা উত্তর ও দক্ষিণ সিটির মেয়রদ্বয় অংশগ্রহণ করেন।