দুইশ’বার প্রেমে ব্যর্থ হয়ে কুকুরকেই বিয়ে ব্রিটিশ মডেলের (ভিডিও)|158954|Desh Rupantor
logo
আপডেট : ১ আগস্ট, ২০১৯ ১০:৩৫
দুইশ’বার প্রেমে ব্যর্থ হয়ে কুকুরকেই বিয়ে ব্রিটিশ মডেলের (ভিডিও)
অনলাইন ডেস্ক

দুইশ’বার প্রেমে ব্যর্থ হয়ে কুকুরকেই বিয়ে ব্রিটিশ মডেলের (ভিডিও)

চার চারটে বিয়ে করেছিলেন ব্রিটিশ মডেল এলিজাবেথ হোড। কিন্তু একটা বিয়েও টেকেনি তার। একের পর এক ব্যর্থ হয়েছেন প্রেম করতে গিয়েও। ২২১ বারের মতো ডেটে গিয়ে হতাশ হয়েছেন তিনি।

মানুষের প্রতি আস্থা হারিয়ে শেষমেশ একটি কুকুরকেই বিয়ে করে বসলেন ৪৯ বছর বয়সী এই ব্রিটিশ মডেল। তাও টিভি চ্যানেলের লাইভ শো'তে এসে এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি। 

জি নিউজ জানায়, সম্প্রতি যুক্তরাজ্যের বিখ্যাত টিভি শো ‘দি মর্নিং’-এর একটি পর্ব ছিল এলিজাবেথের এই বিয়ে নিয়ে। সেখানেই তিনি প্রকাশ করেন প্রেম ও বিয়ে তার জীবনের যাবতীয় হতাশা।

জীবনের ধারাবাহিক ব্যর্থতায় মানুষের প্রতি আস্থা হারিয়ে ফেলেছেন এই নারী। তাই শেষমেশ তাই নিজের প্রিয় সঙ্গী পোষা কুকুররেই বিয়ে করলেন তিনি।

৮০ এর দশকের এই হৃদয় কাঁপানো এই মডেলের এমন সিদ্ধান্তে হতভম্ব হয়ে যায় দর্শকেরা।

এলিজাবেথের বিয়ে করা এই কুকুরটি গোল্ডেন রিট্রিভার। যার নাম দিয়েছেন তিনি, লোগান।

ব্রিটিশ মডেল জানান, অনেকবার লোগান তার জীবন বাঁচিয়েছে।  একের পর এক প্রেমে ব্যর্থ হয়ে তিনি যখন মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন, সে সময় এই লোগানই তার পাশে থেকেছে। তাকে সঙ্গ দিয়েছে। তাই জীবনসঙ্গী হিসেবে তাকেই বেছে নিয়েছেন তিনি।

টিভি শোতে এলিজাবেথ এবং তার সঙ্গী কুকুর বিয়ের পোশাকে দর্শকের সামনে হাজির হয়। আনুষ্ঠানিকভাবেই ছয় বছর বয়সী লোগানকে বিয়ে করেছেন এলিজাবেথ।

এদিকে এই ব্রিটিশ মডেলের এমন কাণ্ডের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। নেটিজেনদের কাছে চরম সমালোচিত হলেও কেউ কেউ প্রশংসাও করেছেন তার এই বিয়েকে।