পরী মনি যথেষ্ট ক্রেজি: সিয়াম|161174|Desh Rupantor
logo
আপডেট : ১৩ আগস্ট, ২০১৯ ১২:৫৫
পরী মনি যথেষ্ট ক্রেজি: সিয়াম

পরী মনি যথেষ্ট ক্রেজি: সিয়াম

হালের নতুন ক্রেজ সিয়াম আহমেদ। বেশ কয়েকটা নতুন ছবিতে কাজ করছেন তিনি। নতুন সিনেমা ও বর্তমান ব্যস্ততা ঘিরে দেশ রূপান্তরের সঙ্গে কথা হলো তার নায়কের। সাক্ষাৎকার নিয়েছেন সুদীপ্ত সাইদ খান

কেমন আছেন?
আছি মোটামুটি। ভালোই।

ঈদ কোথায় করবেন?
আমি তিনটা দিন ঈদের জন্য ছুটিতে এসেছি। এই কয়েক দিন পরিবারের সঙ্গেই কাটাবো। বাসার সবার শরীরের অবস্থা তেমন ভালো না। ঈদের ছুটি শেষে আবার নতুন ছবির কাজ শুরু করব।

‘স্বপ্নবাজী’র কাজ কবে নাগাদ শুরু হবে?
এ ছবিতে কাজের ব্যাপারে প্রাথমিক কথা হয়েছে। কিন্তু এখনো চুক্তিবদ্ধ হইনি।

‘শান’ ছবির কী খবর?
শুটিং এখনো শেষ হয়নি। আরও কিছুদিন শুটিং চলবে।

এ ছবিতে আপনার লুক কতটা ডিফারেন্ট?
‘শান’-এ নতুন কিছু করলাম, দর্শক নতুন কিছু দেখতে পাবে। ডিফারেন্ট কিছু না থাকলে তো আর করতাম না। ডিফারেন্ট কিছু পাবেই দর্শক। এর জন্য কিছু স্পেশাল ট্রেইনিংও নেওয়া হয়েছে। ছবিটি দেখার পরেই দর্শক বুঝবে।

পোড়ামন ২, দহন-এর ধারাবাহিকতা কি রক্ষা করতে পারবে ‘শান’?
সেটা তো বলতে পারব না। তবে চেষ্টা করব। আমি তো সব সময় চাই ভালো কিছু করতে। একদম ভেঙে-চুরে ফেলব সেটা বলতে পারব না। তবে প্রত্যেকটা গল্পই আলাদা, ক্যারেক্টার আলাদা। আমাদের কাজই বিনোদন দেওয়া। আমরা সেটাই করার চেষ্টা করেছি।

‘বিশ্বসুন্দরী’তে পরী মনির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা কেমন?
ইন্টারেস্টিং। আমি যতজনের সঙ্গে কাজ করেছি তার মধ্যে ও পুরোই ভিন্ন। পরী মনি যথেষ্ট ক্রেজি, যথেষ্ট ইউনিক। আমাদের মধ্যে একটা বন্ধুত্বপূর্ণ কেমিস্ট্রি ক্রিয়েট হয়েছে। দর্শকরা সেই রসায়ন স্ক্রিনে দেখতে পারবে। কাজটা করে আমার অনেক ভালো লেগেছে। আমি আশা করি পরীর সঙ্গে আমার রসায়নটা দর্শক পছন্দ করবে।