শিশু কিশোর তরুণের লাশ উদ্ধার|168354|Desh Rupantor
logo
আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০
শিশু কিশোর তরুণের লাশ উদ্ধার
প্রতিদিন ডেস্ক

শিশু কিশোর তরুণের লাশ উদ্ধার

বাগেরহাটের মোরেলগঞ্জে নিখোঁজের দুদিন পর এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে মাটিচাপা লাশটি উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে, শিশুটিকে তার সৎমা মাথায় আঘাতের পর শ্বাসরোধে হত্যা করেছে। এদিন সকালে বুড়িগঙ্গা নদীর পাগলাঘাট এলাকা থেকে অজ্ঞাত কিশোরের এবং দুপুরে নীলফামারীর একটি সেচনালা থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবর-

বাগেরহাট : বাগেরহাটের সহকারী পুলিশ সুপার রিয়াজুল ইসলাম জানান, গত রবিবার বিকেলে থেকে সিয়াম মোল্লা (৬) নিখোঁজ ছিল। পুলিশ গিয়ে শিশুটির সৎমা ফেরদাউসি বেগমকে জিজ্ঞাসাবাদ করলে তিনি স্বীকার করেন, সিয়ামের মাথায় আঘাত করে শ্বাসরোধে হত্যার পর বাড়ির ল্যাট্রিনের পাশে মাটি খুঁড়ে পুঁতে রেখেছেন।

কেরানীগঞ্জ (ঢাকা) : সকালে বুড়িগঙ্গার পাগলাঘাট থেকে অজ্ঞাত কিশোরের (১৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে এলাকাবাসী লাশটি শনাক্ত করতে পারেনি। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই।

নীলফামারী : সদর উপজেলায় সফিকুল ইলাম (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। দুপুরে উপজেলার সিংদই গ্রামের বড়দোলার একটি সেচনালা থেকে লাশটি উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের মমিনুল ইসলামের ছেলে। নেশাগ্রস্ত অবস্থায় সেচনালার পানিতে পড়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন এলাকাবাসী।