আবরারের ঘটনায় জড়িতদের কাঠগড়ায় দাঁড়াতে হবে: আইনমন্ত্রী|172800|Desh Rupantor
logo
আপডেট : ৮ অক্টোবর, ২০১৯ ২০:৩১
আবরারের ঘটনায় জড়িতদের কাঠগড়ায় দাঁড়াতে হবে: আইনমন্ত্রী
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

আবরারের ঘটনায় জড়িতদের
কাঠগড়ায় দাঁড়াতে হবে: আইনমন্ত্রী

ফাইল ফটো

বুয়েটছাত্র আবরার ফাহাদের ঘটনায় জড়িতদের বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

মঙ্গলবার আখাউড়া রেলস্টেশনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আবরারের ঘটনা অত্যন্ত মর্মান্তিক ও দুঃখজনক মন্তব্য করে তিনি বলেন, এই ঘটনা যারা ঘটিয়েছে, তাদের বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে এবং উপযুক্ত শাস্তি দেওয়া হবে।

আবরার হত্যাকাণ্ড নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গত সোমবার এক বিবৃতিতে বলেন, ‘অবৈধ আওয়ামী সরকারের দেশবিরোধী চুক্তির প্রতিবাদ করায় আবরারকে সশস্ত্র সন্ত্রাসীরা নৃশংস ও পৈশাচিক কায়দায় হত্যা করেছে। হিটলারি শাসন বজায় রাখতে এ ধরনের হত্যা।’

তার এ বক্তব্যের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে আইনমন্ত্রী সাংবাদিকদের আরও বলেন, ‘উনারা যে বেসুরা গান গাচ্ছেন তাতে জনগণ কান দেবে না। উনাদের কর্মকাণ্ড দেশবাসী জানেন। আমরা এ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছি। জননেত্রী শেখ হাসিনা এ দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন এবং এসব আইনের শাসন উনারা নষ্ট করেছিলেন। তাই উনাদের আগে শোধরাতে হবে।’

মন্ত্রীর সঙ্গে এ সময় উপস্থিত ছিলেন আইন সচিব গোলাম সারওয়ার, আখাউড়া পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাশেম ভঁ‚ইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান রাশেদুল কাওয়ার ভঁ‚ইয়া জীবন, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সেলিম ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।