কোটচাঁদপুর ও মহেশপুর: উপজেলা নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন|173990|Desh Rupantor
logo
আপডেট : ১৪ অক্টোবর, ২০১৯ ১৬:৫৬
কোটচাঁদপুর ও মহেশপুর: উপজেলা নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন
ঝিনাইদহ প্রতিনিধি

কোটচাঁদপুর ও মহেশপুর: উপজেলা নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন

ভোটারদের ভোটকেন্দ্রে যেতে বাঁধা দেওয়া, পোলিং এজেন্টদের মারধর, ভোট কেন্দ্র থেকে বের করে দেওয়াসহ নানা অভিযোগ এনে ভোট বর্জন করেছেন ঝিনাইদহের কোটচাঁদপুর ও মহেশপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আব্দুর রাজ্জাক ও এস এম শাহজামান মোহন।

সোমবার দুপুর ১ টার দিকে কোটচাঁদপুরে বিএনপির দলীয় কার্যালয়ে ও মহেশপুর পৌর এলাকায় সংবাদ সম্মেলনে তারা এ ঘোষণা দেন। এ সময় বিএনপির কেন্দ্রীয় নেতা আমিরুজ্জামান খান শিমুলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আজ ঝিনাইদহের মহেশপুর ও কোটচাঁদপুর উপজেলা পরিষদের ভোটগ্রহণ চলছে। এ দুই উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রতিদ্বন্দ্বিতা করছেন। দুই উপজেলার মধ্যে কোটচাঁদপুরে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ চলছে।

কোটচাঁদপুর উপজেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ প্রার্থী শরিফুন্নেছা মিকি ও বিএনপির চেয়ারম্যান প্রার্থী মো. আব্দুর রাজ্জাক। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আছেন খায়রুল হোসেন সাথী। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৮ হাজার ৮৮২ জন। ভোট কেন্দ্রের সংখ্যা ৫৩টি।

অন্যদিকে মহেশপুর উপজেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ প্রার্থী ময়জদ্দীন হামীদ ও বিএনপির চেয়ারম্যান প্রার্থী এসএম শাহজামান। চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আছেন মির সুলতানুজ্জামান লিটন। এ উপজেলায় মোট ভোটার ২ লাখ ৫২ হাজার ৯১ জন। ভোট কেন্দ্রের সংখ্যা ১১২টি।