ভারতের ড্রেসিংরুমে ধোনি|175841|Desh Rupantor
logo
আপডেট : ২৩ অক্টোবর, ২০১৯ ০০:০০
ভারতের ড্রেসিংরুমে ধোনি
ক্রীড়া ডেস্ক

ভারতের ড্রেসিংরুমে ধোনি

ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে রাঁচিতে তৃতীয় টেস্ট ইনিংস ও ২০২ রানে জিতেছে ভারত। প্রোটিয়েদের সিরিজ হারাল ৩-০ তে। জাতীয় দলের এই সাফল্য উদযাপনে রাঁচি টেস্টের শেষ দিনে ভারতীয় ড্রেসিংরুমে ছিলেন সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের সঙ্গে হারের পর এই প্রথম ধোনিকে দেখা গেল ভারতীয় ক্রিকেটের ড্রেসিংরুমে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) টুইট করা ছবিতে দেখা যায় দলের ড্রেসিংরুমে ক্রিকেটারদের সঙ্গে কথা বলছেন ধোনি। ঝাড়খণ্ডের অভিষিক্ত স্পিনার শাহবাজ নাদিমকেও বেশ কিছুক্ষণ পরামর্শ দেন রাঁচির ঘরের ছেলে মাহি। দুর্দান্ত সিরিজ জয়ের পর সাবেক অধিনায়ককে দেখে খুশি কোচ রবি শাস্ত্রিও। ধোনির সঙ্গে ছবিও টুইট করেন তিনি। সেখানে তিনি লেখেন, ‘একজন সত্যিকারের ভারতীয় কিংবদন্তি। দুর্দান্ত সিরিজ জয়ের পর ঘরের মাঠে দেখা হলো মাহির সঙ্গে।’

খেলা শেষের সংবাদ সম্মেলেনে বিরাট কোহলির কাছে ধোনির ব্যাপারে জানতে চাইলে ভারত অধিনায়ক বলেছেন, ‘ধোনি তো আমাদের সঙ্গে ড্রেসিংরুমেই রয়েছেন। আসুন হ্যালো বলে যান।’ বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি এবং দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ২৪ অক্টোবর বাংলাদেশের বিরুদ্ধে দল বাছাই করার কথা রয়েছে ভারতীয় নির্বাচকদের। এখন দেখার বিষয় সেই দলে ধোনি থাকেন কি না।