শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল: মেনন|175993|Desh Rupantor
logo
আপডেট : ২৩ অক্টোবর, ২০১৯ ২০:৫৬
শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল: মেনন
নিজস্ব প্রতিবেদক

শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল: মেনন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

বুধবার ঢাকার দোহার উপজেলার করম আলীর মোড়ে ঢাকা জেলা ওয়ার্কার্স পার্টির সম্মেলনে তিনি এ কথা বলেন।

রাশেদ খান মেনন বলেন, বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, নারীর ক্ষমতায়ন, শিক্ষায় দেশ এগিয়ে চলেছে। তাই দেশের সার্বিক উন্নয়নকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেকোনো কিছুর বিনিময়ে ১৪ দলের ঐক্য অবশ্যই অটুট রাখতে হবে। তবেই আমরা মহান মুক্তিযুদ্ধের স্বপ্ন বাস্তবায়নের মাধ্যমে ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ে তুলতে পারব।

তিনি বলেন, সন্ত্রাস, মাদক, দুর্নীতি, বৈষম্য সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ রুখতে ১৪ দলীয় জোট গঠন হয়েছিল। 

রাশেদ খান মেনন বলেছেন, আমার নির্বাচন সম্পর্কিত অনাকাঙ্ক্ষিত উক্তিকে কেন্দ্র করে যে বিভ্রান্তি তৈরি হয়েছে, তার জন্য আমি দুঃখিত। আমি বলতে চাই, নির্বাচনে মানুষের আস্থা সৃষ্টি করতে হবে। এজন্যই নির্বাচনকে যথাযোগ্য রাজনৈতিক মযার্দায় ফিরিয়ে আনতে হবে। ওয়ার্কার্স পাটি ১৪ দলে ছিল এবং আছে। 

ঢাকা জেলা সভাপতি আব্দুল বারেকের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুর সদস্য কমরেড নুরুল হাসান, মাহমুদুল হাসান মানিক, কেন্দ্রীয় সদস্য করম আলী, জেলা সাধারণ সম্পাদক আজহারুল হক, নবাবগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক আব্দুল জলিল, সাইদুর রহমান সাইদ, দোহার উপজেলার সভাপতি নাসির উদ্দিন পল্লব প্রমুখ।