নীলফামারীতে নিখোঁজের ১ দিন পর জেএসসি পরীক্ষার্থীর লাশ|178079|Desh Rupantor
logo
আপডেট : ২ নভেম্বর, ২০১৯ ২০:১৯
নীলফামারীতে নিখোঁজের ১ দিন পর জেএসসি পরীক্ষার্থীর লাশ
নীলফামারী প্রতিনিধি

নীলফামারীতে নিখোঁজের ১ দিন পর জেএসসি পরীক্ষার্থীর লাশ

নীলফামারীতে ময়না দেবনাথ (১৪) নামে এক জেএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সদর উপজেলার যুগিপাড়া গ্রামের একটি ইটভাটার পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে নিখোঁজ হয় সে।

ময়না একই গ্রামের আবুল দেবনাথের মেয়ে। স্থানীয় গোড়গ্রাম স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল সে। শনিবার থেকে শুরু হওয়া জেএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল তার।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালে সাবেক ইউপি সদস্য ওকছেদ আলী ওরফে ঠাকুর মেম্বারের ইটভাটায় কাজ করতে যায় শ্রমিকরা। এ সময় তারা পুকুরের পানিতে একটি লাশ ভেসে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

ময়নার মা মানতি দেবনাথ দেশ রূপান্তরকে বলেন, ‘শুক্রবার সন্ধ্যায় গৃহস্থালির কাজ শেষে আমার কথায় সে হাতমুখ ধোয়ার জন্য টিউবওয়েলে যায়। এরপর থেকে তাকে আর পাওয়া যাচ্ছিল না। পরদিন সকালে বাড়ির অদূরে একটি ইটভাটার পুকুরে ময়নার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী আমাদের খবর দেয়।’

নীলফামারী সদর থানার ওসি মোমিনুল ইসলাম দেশ রূপান্তরকে জানান, মৃত্যুটি রহস্যজনক হওয়ায় ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবার থেকে কোনো অভিযোগ না পাওয়ায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। তবে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।