ঋতুপর্ণার জন্মদিনে ভিডিও পোস্ট করলেন প্রসেনজিৎ, দেখুন…|179321|Desh Rupantor
logo
আপডেট : ৮ নভেম্বর, ২০১৯ ১২:৫৩
ঋতুপর্ণার জন্মদিনে ভিডিও পোস্ট করলেন প্রসেনজিৎ, দেখুন…
অনলাইন ডেস্ক

ঋতুপর্ণার জন্মদিনে ভিডিও পোস্ট করলেন প্রসেনজিৎ, দেখুন…

কলকাতার এক সময়ের হিট জুটি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। একের পর এক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তারা। নব্বই ও পরের দশকে তাদের ঘিরে ছিল দর্শক উন্মাদনা।

এত হিটের পরেও নানা কারণে প্রসেনজিৎ ও ঋতুপর্ণার মধ্যে তৈরি হয়েছিল দূরত্ব। তবে সেই দূরত্ব এখন ইতিহাস। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ‘প্রাক্তন’-এ ফের জুটি বাঁধেন তারা। বক্স অফিসে সে ছবিও বাম্পার হিট। তারপর কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘দৃষ্টিকোণ’ ছবিও হিট।

ঋতুপর্ণার জন্মদিনে সেই জুটির ম্যাজিককেই মনে করিয়ে দিলেন প্রসেনজিৎ। ইনস্টাগ্রামে শেয়ার করলেন একটি ভিডিও। যেখানে উঠে এলো ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ থেকে ‘দৃষ্টিকোণ’ পর্যন্ত সব ছবির পোস্টারই।

সেই ভিডিও পোস্ট করে প্রসেনজিৎ লিখলেন, “বছরের পর বছর ধরে বাংলা চলচ্চিত্রে, যার সঙ্গে আমার অভিনয়ের রসায়ন সব স্তরের দর্শকের মন-প্রাণ স্পর্শ করেছে, সেই অতুলনীয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে জানাই জন্মদিনের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। খুব ভালো কাটুক বছরটা!”

ঋতুপর্ণা ১৯৭১ সালের ৭ নভেম্বর পশ্চিমবঙ্গে জন্মগ্রহণ করেন। তার ক্যারিয়ারে উল্লেখযোগ্য ভূমিকা রয়েছে ঢালিউডের। মান্না, আমিন খান, হেলাল খানের সঙ্গে বেশ কিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তিনি। ২০১৭ সালে মুক্তি পায় আলমগীর পরিচালিত আরিফিন শুভর বিপরীতে ‘একটি সিনেমার গল্প’। একই জুটিকে এর পর দেখা যায় কলকাতার ‘আহা রে’ ছবিতে। সামনে ঢাকার ‘জ্যাম’ ও ‘গাঙচিল’-এ দেখা যাবে তাকে।