বাঁচাতে গিয়ে পুলিশের গাড়ি ফুটপাতে, আহত ৩|179461|Desh Rupantor
logo
আপডেট : ৯ নভেম্বর, ২০১৯ ০০:০০
উল্টোপথে মোটরসাইকেলচালক
বাঁচাতে গিয়ে পুলিশের গাড়ি ফুটপাতে, আহত ৩
নিজস্ব প্রতিবেদক

বাঁচাতে গিয়ে পুলিশের গাড়ি ফুটপাতে, আহত ৩

রাজধানীর শেরেবাংলা নগর থানা এলাকায় চন্দ্রিমা উদ্যানের সামনে সড়ক দুর্ঘটনায় দুই পুলিশ সদস্যসহ তিনজন আহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে উল্টোপথে দ্রুতগতিতে আসা মোটরসাইকেল আরোহীদের বাঁচাতে পুলিশের একটি পিকআপ ভ্যান ফুটপাতে উঠে গেলে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন রামপুরা থানার পরিদর্শক (তদন্ত) মাসুদ পারভেজ, পিকআপ ভ্যানের চালক কনস্টেবল মো. মোহসিন ও আনসার সদস্য আকিদুল ইসলাম।

শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম মুন্সি দেশ রূপান্তরকে জানান, উল্টোপথে আসা দ্রুতগতির মোটরসাইকেলটি হঠাৎ করে কোনো সংকেত না দিয়েই ইউটার্ন করায় তাদের (মোটরসাইকেল আরোহী) বাঁচাতে গিয়ে পুলিশের গাড়িটি ফুটপাতে উঠে যায়। এতে আইল্যান্ডে থাকা একটি খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে গাড়িটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় গাড়িতে থাকা পুলিশ পরিদর্শক মাসুদ পারভেজ, আনসার সদস্য আকিদুল ইসলাম ও চালক কনস্টেবল মোহসীন আহত হন। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে প্রথমে রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতাল এবং পরে সেখান থেকে জাতীয় অর্থোপেডিক্স ও পুনর্বাসন (পঙ্গু) হাসপাতালে নিয়ে যায়।

শেরেবাংলা নগর এলাকায় দুর্ঘটনার সময় কর্তব্যরত ট্রাফিক পশ্চিম বিভাগের এক সার্জেন্ট দেশ রূপান্তরকে বলেন, সকালে সাড়ে ১০টার দিকে বিজয় সরণিমুখী রামপুরা থানা পুলিশের গাড়িটি চন্দ্রিমা উদ্যানের সামনের সড়ক ধরে যাওয়ার সময় বিপরীত পাশ থেকে একটি মোটরসাইকেল হঠাৎ করেই ইউটার্ন নিতে গেলে দুর্ঘটনা ঘটে।

শেরেবাংলা নগর থানার এএসআই হাবিবুর রহমান দেশ রূপান্তরকে জানান, উল্টো লেনে আসা মোটরসাইকেলটি জব্দ এবং চালক সাতিল আহমেদকে থানায় পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।