বছরের শেষেও জয়া|179785|Desh Rupantor
logo
আপডেট : ১১ নভেম্বর, ২০১৯ ১২:৫৯
বছরের শেষেও জয়া
নিজস্ব প্রতিবেদক

বছরের শেষেও জয়া

বছর জুড়েই আলোচনায় রয়েছেন জয়া আহসান। এ সপ্তাহে বাংলাদেশে চলছে তার অভিনীত কলকাতার চলচ্চিত্র ‘কণ্ঠ’। এদিকে বছরের শেষ মাসেও জয়া হাজির হবেন নতুন সিনেমা নিয়ে। কলকাতার নির্মাতা অতনু ঘোষের ‘রবিবার’ সিনেমা নিয়ে জয়া হাজির হবেন দর্শকদের সামনে।

অতনুর প্রথম ছবি ‘ময়ূরাক্ষী’-তে দেখা গিয়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। এরপর অতনুর দ্বিতীয় ছবি ‘বিনিসুতোয়’ অভিনয় করেছেন জয়া আহসান।

এবার অতনু প্রথমবারের মতো এক করেছেন দুই বাংলার দুই সুপারস্টার প্রসেনজিৎ ও জয়া আহসানকে। ‘রবিবার’ সিনেমাটি আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাবে বলে জানিয়েছেন জয়া।

একটা সম্পর্কের গল্প ও থ্রিলার মিলিয়ে তৈরি হয়েছে ‘রবিবার’। সিনেমায় দেখা যাবে জয়া-প্রসেনজিতের একটা সম্পর্ক ছিল, কিন্তু সেটা ভেঙে যায়। হঠাৎ একদিন রবিবারে তাদের সঙ্গে দেখা হয়। প্রসেনজিৎ অভিনয় করছেন অসীমাভর চরিত্রে, আর জয়ার চরিত্রের নাম সায়নী।

সম্প্রতি সিনেমাটির টিজার প্রকাশ করেছে প্রযোজনা সংস্থা ইকো এন্টারটেইনমেন্ট। টিজারের শেষ অংশে প্রসেনজিৎ জয়াকে বলেছেন, আমি ভালো নেই সায়নী, একদম ভালো নেই। সিনেমার টিজারে প্রশংসায় ভেসেছেন প্রসেনজিৎ, জয়া। এখন শুধুই মুক্তির অপেক্ষা।