সাত বছর পর অ্যালবামে, সঙ্গে ছয় তরুণী|180022|Desh Rupantor
logo
আপডেট : ১২ নভেম্বর, ২০১৯ ১৪:১০
সাত বছর পর অ্যালবামে, সঙ্গে ছয় তরুণী
নিজস্ব প্রতিবেদক

সাত বছর পর অ্যালবামে, সঙ্গে ছয় তরুণী

একসময় টানা সফল অ্যালবাম উপহার দিয়েছেন ফুয়াদ আল মুক্তাদির। পরে অস্থির অডিও বাজার ও অসুস্থতা মিলিয়ে অ্যালবামে পাওয়া যায়নি তাকে। এবার নামী সংগীতায়োজককে ফিরিয়ে এনেছে টিএম রেকর্ডস।

সাত বছর পর নতুন অ্যালবাম করছেন ফুয়াদ। ‘নারী শক্তি’কে বিষয়বস্তু ধরে কণ্ঠ দেবেন আনিকা, তাশফি, ফাইরুজ নাফিজা, জেফার, আশরিন ও প্রাগাতা।

সম্প্রতি টিএম রেকর্ডসের কার্যালয়ে অ্যালবামটি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন এ ছয় শিল্পী।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস বলেন, “টিএম রেকর্ডস ভালো মিউজিক, রাইট মিউজিকের পাশে সব সময় আছে ও থাকবে। ফুয়াদ ভাই আমাদের দেশের অন্যতম গুণী শিল্পী ও সংগীতপরিচালক, দীর্ঘদিন পর তার নতুন অ্যালবামের পাশে আমরা আছি। আশা করছি দারুণ কিছু হবে।”

সর্বশেষ ২০১২ সালে ‘হিট ফ্যাক্টরি’ শিরোনামের অ্যালবাম প্রকাশ করেন ফুয়াদ। এরপর সিঙ্গেল ট্র্যাক ও জিঙ্গেল করলেও গুচ্ছগানের আয়োজনে ছিলেন না।

বিরতির পর নতুন অ্যালবামে শ্রোতা বিনোদনের পাশাপাশি নারী শক্তিকেও সবার সামনে তুলে ধরতে চান। এ জন্য ফুয়াদ নির্বাচন করেছেন ছয় তরুণ শিল্পীকে। 

ফুয়াদ বলেন, “নতুন কিছু শিল্পীকে নিয়ে অ্যালবামটি করতে যাচ্ছি। নতুনদের মধ্যে অনেক শক্তি থাকে। একসঙ্গে কাজ করতে গিয়ে যে শক্তি আমার মধ্যেও সঞ্চারিত হয়। যাদের দিয়ে গান করাচ্ছি, গত দু-তিন বছর ধরেই তাদের প্রতিভার সঙ্গে পরিচিত আমি। একেকজনের গায়কি ও কণ্ঠস্বর একেকরকম। অ্যালবামটির থিম হচ্ছে ‘নারী শক্তি’। আমারও মেয়ে আছে। আমি চাই সমাজে নারী শক্তির জাগরণ ঘটুক।”

তিনি আরও জানান, অ্যালবামটির সংগীতায়োজনে বিশ্বের বিভিন্ন প্রান্তের সেরা মিউজিশিয়ানদের সমন্বয় করবেন।

এ দিকে নতুন বছরকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনে শ্রোতাদের জন্য আরও গান নিয়ে আসছে টিএম রেকর্ডস।