আশা জাগাচ্ছে ‘মারজাওয়া’ |180336|Desh Rupantor
logo
আপডেট : ১৪ নভেম্বর, ২০১৯ ০০:০০
আশা জাগাচ্ছে ‘মারজাওয়া’

আশা জাগাচ্ছে ‘মারজাওয়া’

বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক সিদ্ধার্থ মালহোত্রার ক্যারিয়ার খুব একটা সুবিধাজনক অবস্থায় নেই। সবশেষ কবে হিট সিনেমা দিয়েছেন তা হয়তো দর্শক ভুলেই গেছে। একের পর এক ফ্লপ সিনেমার পর আগামীকাল মুক্তি পাচ্ছে ‘মারজাওয়া’। সিনেমার ট্রেইলার দেখে অনেকেই বলেছেন এটি সিদ্ধার্থের ভাগ্য বদলাতে পারে। লিখেছেন ইফতেখার শুভ

দুই মাস আগে পরিণীতি চোপড়ার সঙ্গে মুক্তি পেয়েছে ‘জাবারিয়া জোড়ি’। সেটি বাজেভাবে ফ্লপের তালিকায় জায়গা করে নিয়েছে। এর আগে অক্ষয় কুমার-জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে ‘ব্রাদার্স’, ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘বারবার দেখ’, রাকুল প্রীত সিংয়ের সঙ্গে ‘আইয়ারি’সহ আরও কয়েকটি সিনেমা ফ্লপ। কিন্তু প্রতিটি সিনেমাতেই নিজেকে প্রমাণের কোনো কমতি ছিল না তার। বড় বাজেটের তারকাবহুল সিনেমাগুলো একের পর এক ফ্লপের পর বলিউডে সিদ্ধার্থের অবস্থা এখন অনেকটাই টালমাটাল। এবার নতুন সিনেমা ‘মারজাওয়া’ নিয়ে তাই তার প্রত্যাশা আকাশচুম্বী। সিনেমার ট্রেইলারে আশা জাগিয়েছে। তার সবশেষ হিট ‘এক ভিলেন’-এর জুটি রিতেশ দেশমুখ আবারও এই সিনেমায় ভিলেন। তিন ফুট দৈর্ঘ্যরে ভয়ংকর এক চরিত্রে হাজির হবেন তিনি। ‘এক ভিলেন’-এ সিদ্ধার্থের প্রেমিকা শ্রদ্ধা কাপুরকে খুন করেন রিতেশ। এবার দেখা গেল প্রেমিকা তারা সুতারিয়াকেও খুন করলেন। দর্শক তাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই খুনের কারণ জানার জন্য। তাছাড়া সিদ্ধার্থের ডায়ালগ ও অ্যাকশনে রয়েছে প্রচুর দম! সিনেমায় আরও আছেন সিদ্ধার্থের আগের দুই সিনেমার নায়িকা রাকুল প্রীত সিং। সব মিলিয়ে তারকাবহুল জমজমাট গল্পের সিনেমা এটি। হয়তো এই সিনেমা সিদ্ধার্থের ভাগ্য বদলে দেবে। শুধু সিদ্ধার্থ নয়, রাকুলকে বলিউডের নায়িকাদের দৌড়ে আরেকটু এগিয়ে দেবে সিনেমাটি। তার আগের সিনেমা অজয় দেবগন ও টাবুর সঙ্গে ‘দে দে পেয়ার দে’ সুপারহিট। রিতেশের আগের সিনেমা ‘হাউজফুল ফোর’ ভালো ব্যবসা করেছে। কিন্তু তারা সুতারিয়ার অভিষেক সিনেমা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ ব্যর্থ। বলিউডের নতুন এই নায়িকার জন্য দ্বিতীয় সিনেমাটি হিট হওয়া জরুরি।

সিনেমার ক্যারিয়ার খারাপ হলেও সিদ্ধার্থ-তারার প্রেমের পাঠশালা ভালোই চলছে। এই সিনেমায় চুক্তি হতেই বলিউডে গুঞ্জন শুরু হয় তাদের প্রেম নিয়ে। এ তারকা জুটির প্রেমের গুঞ্জন উসকে দিয়েছিলেন করণ জোহর। ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে তারাকে তিনি এ বিষয়ে প্রশ্নও করেছিলেন। সম্প্রতি ভারতীয় একটি ম্যাগাজিনের দাবি, তারা আর সিদ্ধার্থ বছরখানেক ধরে একই ছাদের নিচে থাকছেন। ছবির শ্যুটিং শেষে একসঙ্গে বাড়িতেও ফিরতেন। তবে অতি সম্প্রতি দুজনের সম্পর্কের তিক্ততা সামনে আসে। ‘মারজাওয়া’র প্রচারে দুজনের মধ্যে দূরত্ব আরও প্রকট হয়ে উঠেছে। এ কারণে ছবির নির্মাতা মিলাপ জাভেরি পড়েছেন বিপাকে। ছবির প্রচারে তারা ও সিদ্ধার্থ পরস্পরের বিরুদ্ধে তির্যক মন্তব্য করেছেন। এছাড়া সম্প্রতি এক সংবাদ সম্মেলনে তারা সুতারিয়া সাক্ষাৎকার ছেড়ে বেরিয়ে যাবেন বলেও হুমকি দেন। এই মন কষাকষিতে ভুক্তভোগী টিমের সদস্যরা। এদিকে আরও একটি ভারতীয় গণমাধ্যমের দাবি, কিয়ারা আদবানির সঙ্গে সিদ্ধার্থের লুকিয়ে যোগাযোগের কারণে চটেছেন অভিনেত্রী তারা। তারাও পিছিয়ে নেই। তার নতুন প্রেমিকের নাম শোনা গেছে। সে আর কেউ ননÑ কারিনা কাপুর ও রণবীর কাপুরের কাজিন আদর জেইন।