পোস্টার দেখে সঠিক উত্তর দিলেই মিলবে হাজার হাজার টাকা|180498|Desh Rupantor
logo
আপডেট : ১৪ নভেম্বর, ২০১৯ ২১:৫৩
পোস্টার দেখে সঠিক উত্তর দিলেই মিলবে হাজার হাজার টাকা
নিজস্ব প্রতিবেদক

পোস্টার দেখে সঠিক উত্তর দিলেই মিলবে হাজার হাজার টাকা

নাদের চৌধুরী পরিচালিত ‘জ্বীন’ সিনেমার প্রথম পোস্টার প্রকাশিত হয়েছে বৃহস্পতিবার। জাজ মাল্টিমিডিয়া বৃহস্পতিবার রাতে তাদের ভেরিফায়েড ফেইসবুক পেজে পোস্টারটি প্রকাশ করে।  যেখানে ভয়ংকর এক জ্বীনের বেশে দেখা মেলে পূজা চেরির। সঙ্গে দেখা যায় সজল ও রোশানকে।

এদিকে পোস্টার প্রকাশের সঙ্গে সঙ্গে একটি ঘোষণাও দেয় প্রতিষ্ঠানটি। সংস্থাটি পোস্টারের সঙ্গে একটি প্রশ্ন জুড়ে দিয়ে কুইজের উত্তর দিতে বলেছে। আর ‘জ্বীন’ সিনেমার পোস্টার দেখে সেই প্রশ্নের সঠিক উত্তর দিতে পারলে মিলবে হাজার হাজার টাকার পুরস্কার। আর প্রশ্নটি হচ্ছে, ‘এই পোস্টারে কয়টি মোমবাতি আছে?’ সঠিক উত্তর দাতাদের মধ্যে প্রথম চারজন পাবেন পুরস্কার। ১ম পুরস্কার পাঁচ হাজার টাকা, ২য় তিন হাজার টাকা, ৩য় তিন হাজার টাকা, ৪র্থ দুই হাজার টাকা।

সিনেমাটি নিয়ে পরিচালক নাদের চৌধুরী বলেন, ‘ইসলাম ধর্মে জ্বীন সম্পর্কে যেমন ধারণা দেয়া আছে, সিনেমাটির গল্পে তেমনটিই দেখা যাবে।’

পূজা চেরি বলেন, ‘আমার ক্যারিয়ারে যে কয়টা সিনেমা করেছি তার মধ্যে এটা একেবারেই আলাদা একটা গল্পের সিনেমা হতে চলেছে। দর্শক ভিন্ন ধরনের স্বাদ পাবে।’

এ ছবিতে পূজা ছাড়াও আরও অভিনয় করেছেন সজল, রোশান , নবীসহ আরও অনেকে। এ বছরের ২৬ আগস্ট থেকে শুটিং শুরু হয় জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি ‘জ্বীন’-এর। সাভারের আমিন বাজার, মানিকগঞ্জ, ঢাকার এফডিসিসহ নানা জায়গায় সিনেমাটির শুটিং চলে।