বুয়েট প্রশাসনকে লজ্জা জানালেন আবরারের ভাই|180559|Desh Rupantor
logo
আপডেট : ১৪ নভেম্বর, ২০১৯ ২৩:৪৩
বুয়েট প্রশাসনকে লজ্জা জানালেন আবরারের ভাই
অনলাইন ডেস্ক

বুয়েট প্রশাসনকে লজ্জা জানালেন আবরারের ভাই

আবরার ফাহাদ হত্যার ঘটনায় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) প্রশাসনকে লজ্জা জানিয়েছেন তার ভাই আবরার ফাইয়াজ।

বুধবার আবরার ফাহাদ হত্যা মামলায় ২৫ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ। সে দিন দুপুরে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতের সংশ্লিষ্ট শাখায় এই অভিযোগপত্র জমা দেয় পুলিশ। সেখানে বুয়েট প্রশাসনকে অভিযুক্ত করা হয়। 

তবে এর আগে বুয়েট উপাচার্য অধ্যাপক ড. সাইফুল ইসলাম ও ছাত্র কল্যাণ পরিচালক অধ্যাপক ড. মিজানুর রহমান নিজেদের নির্দোষ দাবি করে পদত্যাগ করবেন না বলে জানান।

সে বিষয়টি স্মরণ করে আবরার ফাইয়াজ তার ফেসবুকে স্ট্যাটাস দেন। স্ট্যাটাসের শেষে হ্যাশট্যাগে তিনি লজ্জা জানান বুয়েট প্রশাসনকে। 

আবরার ফাইয়াজের ফেসবুক স্ট্যাটাস হুবহু তুলে ধরা হলো- 

'বুয়েটের ভিসি আর ডিএসডব্লিউ বলছিল দোষ করিনি পদত্যাগের প্রশ্ন নেই।।।তাহলে এখানে প্রশাসন বলতে কী যারা হলের গার্ড আর ক্যান্টিন বয় তাদেরকে বুঝিয়েছে তদন্তকারীরা?

অবশ্য দোষ উনাদের না দোষ আমার ভাইয়ের আর আমাদের,,আমরা উনাদের উপর বিশ্বাস করে জীবনের সবচেয়ে বড় ভুল করেছি।।আজ বুয়েট বাদে অন্য কোথাও ভর্তি হলে অবশ্যই ভাইয়া হলে থাকত না বা আমরাও তখন এত নিশ্চিন্ত থাকতাম না যে রুমমেট দের নম্বর রাখতাম না। ঢাকা কলেজের রাজনীতির জন্য আমাকে কলেজে ভর্তির পর হল'এ থাকতে দেয়নি পরিবার।।কিন্তু বুয়েটে এমন হতে পারে আমরা ভাবতেও পারিনি।

জ্বী তাই দোষ আর ভুল আমাদের।

যতদূর আমি জানি বুয়েটের এই সালাম দেওয়া নিয়ে মারার ঐতিহ্য অনেক পুরাতন।একজন এর সাথে দিনে ১০বার দেখা হইলে কতবার সালাম দেওয়া যায় তা না হয় নাই বললাম,,, কিন্তু তির্যক মন্তব্য করত এই কথাটা যদি সত্যি আসামিরা বলে তাহলে অবশ্যই তাদের জবানবন্দি তে বিশ্বাসযোগ্যতার অভাব থাকবে।।

Shame_BUET_authority'