হিলারির সঙ্গে একান্ত বিকেলে মেগান |180755|Desh Rupantor
logo
আপডেট : ১৬ নভেম্বর, ২০১৯ ০০:০০
হিলারির সঙ্গে একান্ত বিকেলে মেগান

হিলারির সঙ্গে একান্ত বিকেলে মেগান

গোপনে ফ্রগমোর কটেজে এক বিকেল অতিবাহিত করলেন ব্রিটিশ রাজবধূ মেগান মার্কেল ও সাবেক মার্কিন ফার্স্টলেডি হিলারি ক্লিনটন। পিপল ডটকম জানায়, ওই সময় তাদের সঙ্গ দিয়েছেন মেগানের স্বামী প্রিন্স হ্যারি ও ছেলে আর্চি।

জানা যায়, ডাচেস অব সাসেক্সের আমন্ত্রণে সাড়া দিয়ে গত মঙ্গলবার তার লন্ডনের বাসভবনে যান হিলারি। ডেইলি মেইলকে একটি সূত্র জানায়, আলিঙ্গনের মাধ্যমে মার্কিন রাজনীতিবিদকে অভ্যর্থনা জানান মেগান। ওই সময় নানা কথার ফাঁকে পুরনো দিনের প্রসঙ্গ উঠে আসে। যেমন ১১ বছর বয়সে হিলারিকে চিঠি লিখেছিলেন মেগান। যেখানে একটি ডিশওয়াশার সাবানের বিজ্ঞাপন থেকে ‘যৌনতাপূর্ণ’ উপাদান বাদ দেওয়ার আবদার করেছিলেন।

সূত্রটি আরও জানায়, দুই নারী পরস্পরকে খুবই সম্মান করেন। তাদের বৈঠকও হয়েছিল উষ্ণ ও মধুর। ওই সময় রাজকীয় দম্পতির সাত মাস বয়সী ছেলে আর্চিকে কোলে নিয়ে আদর করেন হিলারি। জুলাইয়ে জন্ম নেওয়া নিজের নাতির কথাও ভাগাভাগি করেন সবার সঙ্গে।

মেগান ও হিলারি এই সাক্ষাতের খবর কয়েক দিন গোপন ছিল। ব্রিটিশ রাজবধূকে আক্রমণ করে মিডিয়ায় নেতিবাচক খবর প্রকাশ হলে বিবিসি রেডিও ফাইভকে দেওয়া সাক্ষাৎকারে হিলারি বিষয়টি জানান। বলেন, মা হিসেবে মেগানকে আবারও আলিঙ্গন করতে চান। বাজে লোকদের পাত্তা দিতেও মানা করেন। মেগানকে নিজের ইতিবাচক ভাবনা ও কাজের প্রতি মনোযোগ দিতে বলেন।