বনশ্রীতে বাসায় সাংবাদিকের লাশ|180992|Desh Rupantor
logo
আপডেট : ১৭ নভেম্বর, ২০১৯ ০০:০০
বনশ্রীতে বাসায় সাংবাদিকের লাশ
নিজস্ব প্রতিবেদক

বনশ্রীতে বাসায় সাংবাদিকের লাশ

অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের সহসম্পাদক মনসুর আলীর (৩৩) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় রাজধানীর দক্ষিণ বনশ্রীর ভাড়া বাসা থেকে মনসুরের মরদেহ উদ্ধার করা হয়।

মনসুর আলীর বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জের কোটালপাড়ায়। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী ছিলেন। বাংলা ট্রিবিউনের আগে তিনি দৈনিক ইত্তেফাক, অনলাইন নিউজ পোর্টাল অর্থসূচকেও কাজ করেছেন। মনসুরের সহপাঠী ইমাদ চৌধুরী জানান, বনশ্রীর দুই কক্ষের ওই বাসায় মনসুরের সঙ্গে থাকতেন মনোজিত মিত্র নামের আরেকজন। মনোজিতের বরাতে ইমাদ বলেন, ‘শুক্রবার বেলা আড়াইটার দিকে মনসুর অফিসে যান। এরপর মনোজিতও বাসা থেকে বের হয়ে যান। ওই রাতে তিনি আর বাসায় ফেরেননি। শনিবার সন্ধ্যায় বাসায় এসে দরজায় নক করেন। ভেতর থেকে কারও সাড়াশব্দ পাননি। এরপর বিষয়টি তিনি বাসার মালিক ও তত্ত্বাবধায়ককে জানান। বাসার মালিক জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করে বিষয়টি জানালে পুলিশ এসে দরজা ভেঙে ভেতরে ঢোকে।’

খিলগাঁও জোনের জ্যেষ্ঠ সহকারী কমিশনার জুলফিকার আলী জানান, ময়নাতদন্তের জন্য মনসুরের মরদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ইতিমধ্যে আলামত সংগ্রহ করা হয়েছে। প্রাথমিকভাবে তারা জানতে পেরেছেন মনসুর উচ্চ রক্তচাপে ভুগছিলেন। এটিই তার মৃত্যুর কারণ কি না তা তারা খতিয়ে দেখছেন। এ ছাড়া অন্য সবদিকও তারা তদন্ত করে দেখবেন।