নিখোঁজ মেডিকেল ছাত্রের লাশ উদ্ধার|181021|Desh Rupantor
logo
আপডেট : ১৭ নভেম্বর, ২০১৯ ০০:০০
নিখোঁজ মেডিকেল ছাত্রের লাশ উদ্ধার
ফরিদপুর প্রতিনিধি

নিখোঁজ মেডিকেল ছাত্রের লাশ উদ্ধার

নিখোঁজের দুদিন পর ফরিদপুর মেডিকেল কলেজের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে সদর থানার মুন্সিবাজার এলাকা থেকে নয়ন চন্দ্র নাথ (২৫) নামে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়। সহপাঠীদের ধারণা, নয়নের আঙুলে সমস্যা থাকায় সার্জন হতে পারবে না বলে আত্মহত্যা করেছেন তিনি।

এর আগে গত বৃহস্পতিবার দুপুরে নিখোঁজ হন নয়ন। তিনি ফেনীর দাগনভূঞা উপজেলার আজিজপুর গ্রামের প্রয়াত দিলীপ চন্দ্র নাথের ছেলে।

কলেজ কর্র্তৃপক্ষ জানায়, গত ৩ নভেম্বর থেকে শুরু হয় পঞ্চম বর্ষের শেষ পেশাগত মেডিকেল পরীক্ষা। এ পরীক্ষায় ছয়টি

লিখিত পরীক্ষা হওয়ার কথা। নয়ন তিনটি পরীক্ষায় অংশ নেন। বৃহস্পতিবার ছিল চতুর্থ পরীক্ষা। ওইদিন সকাল ১০টায় পরীক্ষা শুরু হলেও সোয়া এক ঘণ্টা আগে ছাত্রাবাস থেকে বের হয়ে যান নয়ন। সিসি ক্যামেরার ফুটেজ দেখে তার সহপাঠীরা বিষয়টি শনাক্ত করেছেন। এরপর থেকেই তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

নয়নের সহপাঠী মো. ওয়াকিফ উল আলম দেশ রূপান্তরকে জানান, বেশ কিছুদিন যাবৎ নয়ন মানসিকভাবে বিপর্যস্ত ছিল। তার ইচ্ছে ছিল একজন সার্জন হওয়ার। কিন্তু আঙুলে সমস্যা থাকার কারণে সে সার্জন হতে পারবে না। এটা জানার পর থেকেই নয়ন মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে।

ফরিদপুর কোতোয়ালি থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন জানান,  এলাকাবাসীর পাঠানো খবরে মুন্সিবাজার এলাকার একটি করাত কলঘর থেকে নয়নের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।