অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আইসিইউতে নুসরাত!|181279|Desh Rupantor
logo
আপডেট : ১৮ নভেম্বর, ২০১৯ ১৪:৫০
অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আইসিইউতে নুসরাত!
অনলাইন ডেস্ক

অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আইসিইউতে নুসরাত!

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কলকাতার নায়িকা নুসরাত জাহান। রবিবার রাত সাড়ে নয়টা নাগাদ স্থানীয় বাইপাসের একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

সূত্রের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকা জানায়, একসঙ্গে অনেকগুলো ঘুমের ওষুধ খাওয়ার কারণেই বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরাত অসুস্থ হয়ে পড়েন।

আইসিইউ-তে রাখা হয়েছে শাকিব খানের ‘নাকাব’ সিনেমার এই নায়িকাকে। নিয়ম মেনে ফুলবাগান থানায় নুসরাতের ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্টও করেছে হাসপাতাল।

রবিবার ছিল নুসরাতের স্বামী নিখিলের জন্মদিন ছিল। সেই উপলক্ষে পরিবারের তরফ থেকে পার্টির আয়োজন করা হয়। সেই পার্টি চলাকালীন অসুস্থ হয়ে পড়েন তিনি।

হাসপাতাল কর্তৃপক্ষ নুসরাতের অসুস্থতার কারণ এবং বর্তমান শারীরিক পরিস্থিতি নিয়ে মুখ খুলতে অস্বীকার করেছে। তার পরিবারের পক্ষ থেকে ঘুমের ওষুধ খেয়ে অসুস্থতার কথা ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ বলে উড়িয়ে দেওয়া হয়েছে।

নুসরাতের স্বামী নিখিল বলেন, “সব ঠিক আছে। চিন্তার কিছু নেই। আজই সন্ধ্যার মধ্যে নুসরাত বাড়ি ফিরে যাবে। হাঁপানির সমস্যা বাড়ায় মারাত্মক শ্বাসকষ্ট শুরু হয়। এখন ভালো আছে নুসরাত।”

তবে হাসপাতালের একটি সূত্র জানায়, রবিবার রাতে নুসরাতকে ভর্তি করার পর জরুরি ভিত্তিতে প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা নেওয়া হয়েছে। এখন তিনি বিপদমুক্ত, অবস্থা স্থিতিশীল। যদিও কিছুটা ঘুমের ঘোর রয়েছেন।

বছরের শুরুতে লোকসভা নির্বাচন ও বিয়ের কারণে আলোচনায় ছিলেন নুসরাত। এরপর হিন্দু ধর্মীয় রীতি-নীতি পালনের কারণে সমালোচনার মুখে পড়েন। অবশ্য নায়িকাও ছেড়ে কথা বলেননি। তার মতে, নিজের বিশ্বাস অনুযায়ী রীতি-নীতি বেছে নেওয়ার স্বাধীনতা সবার রয়েছে। অবশ্য দুর্গাপূজার পর সেই আলোচনা থিতিয়ে এসেছে।

বিয়ে ও নির্বাচনের কারণে প্রায় বছর খানেক সিনেমার জন্য ক্যামেরার সামনে দাঁড়াননি নুসরাত। তার কামব্যাক হচ্ছে পাভেল পরিচালিত ‘অসুর’-এর মাধ্যমে। এতে নায়ক হিসেবে আছেন জিৎ ও আবীর চট্টোপাধ্যায়।