রেলে নিয়োগের আগে ডোপ টেস্ট হয়েছে : মন্ত্রী|181566|Desh Rupantor
logo
আপডেট : ১৯ নভেম্বর, ২০১৯ ০০:০০
রেলে নিয়োগের আগে ডোপ টেস্ট হয়েছে : মন্ত্রী
পঞ্চগড় প্রতিনিধি

রেলে নিয়োগের  আগে ডোপ টেস্ট  হয়েছে : মন্ত্রী

এবার রেলে নিয়োগের আগে মাদক পরীক্ষা (ডোপটেস্ট) করা হয়েছে বলে জানিয়েছেন রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন। গতকাল সোমবার সন্ধ্যায় পঞ্চগড়ের দেবীগঞ্জ অলদিনী সরকারি বালিকা বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের দেবীগঞ্জ পৌরসভা ও দেবীগঞ্জ ইউনিয়নের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, প্রত্যেক নেতাকর্মীকে মানুষের সেবা ও কল্যাণে কাজ করতে হবে। পদ কোনো পদবি নয়, এটা হলো দায়িত্ব। অনেকে পদবি পেতে আগ্রহী কিন্তু পদের দায়িত্ব নিতে আগ্রহী নয়। বঙ্গবন্ধুর কর্মী দাবি করলে দায়িত্বও আসবে। আমরা অনেক সময় দায়িত্বটা অনুভব করি না। বিপদে-আপদে মানুষকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি। সুজন বলেন, জনগণ ভোট দিয়ে আমাদের ক্ষমতা দিয়েছে। এই ক্ষমতা ভোগের নয়; ত্যাগের। এই ক্ষমতা জনগণের কল্যাণের কাজে লাগাতে হবে।

রেলমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত আত্মনির্ভরশীল মর্যাদাসম্পন্ন একটি দেশ গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। আওয়ামী লীগ ধারাবাহিকভাবে সরকার পরিচালনা করায় দারিদ্র্যসীমা ৪০ থেকে ২১ শতাংশে নেমে এসেছে। বাংলাদেশ বিশ্বে এখন রোল মডেল। স্বাধীনতাবিরোধী শক্তি ফের ক্ষমতায় এলে দেশে লুটপাট, অরাজকতা শুরু হবে বলেও মন্তব্য করেন তিনি।