আসল ডিবির জালে নকল ডিবি আটক|181615|Desh Rupantor
logo
আপডেট : ১৯ নভেম্বর, ২০১৯ ১৭:০৬
আসল ডিবির জালে নকল ডিবি আটক
শেরপুর প্রতিনিধি

আসল ডিবির জালে নকল ডিবি আটক

ভুয়া ডিবি পুলিশ নজরুল ইসলাম (বায়ে) ও তার সহযোগী আ. কাইয়ুম।

শেরপুরে নজরুল ইসলাম (৩২) নামে এক ভুয়া দারোগা ও তার সহযোগী আ. কাইয়ুমকে (৪০) আটক হয়েছে জেলার ডিবি পুলিশ।

সোমবার রাতে শহরের সজবখিলা মহল্লায় অভিযান চালিয়ে ওই ভুয়া দারোগা ও তার সহযোগীকে আটক করা হয়। পরে মঙ্গলবার দুপুরে তার সহযোগীকে শেখহাটি মহল্লা থেকে আটক করা হয়।

আটককৃত নজরুল ইসলাম জামালপুরের ইসলামপুর উপজেলার নাপিতেরচর সরকার পাড়া গ্রামের নান্ডা শেখের ছেলে এবং আ. কাইয়ুম নালিতাবাড়ী উপজেলার কলসপাড় ইউনিয়নের গাগলাজানী গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে। আটককৃতরা নিজেদের ডিবি পুলিশ হিসেবে পরিচয় দিয়ে সাধারণ মানুষকে হয়রানি করতেন।

জেলা ডিবি পুলিশ জানায়, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ সাধারণ মানুষকে নানাভাবে প্রতারিত করে আসছে। সম্প্রতি নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান গ্রামের এক গৃহবধূর বাড়িতে বিভিন্ন আসবাবপত্র দেয়ার কথা বলে সাড়ে নয় হাজার টাকা হাতিয়ে নেয় চক্রটি। ওই গৃহবধূর দায়ের করা অভিযোগের ভিত্তিতে সোমবার রাতে অভিযান চালিয়ে শহরের সজবখিলা মহল্লা থেকে নজরুল ইসলামকে আটক করে। পরে দেয়ার তথ্যের ভিত্তিতে শহরের শেখহাটি মহল্লা থেকে তার সহযোগী আ. কাইয়ুমকে আটক করা হয়।

জেলা গোয়েন্দা শাখা ডিবির (ওসি) মো. মোখলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।