যৌতুক না পেয়ে স্ত্রীকে ন্যাড়া করে দিলেন স্বামী|182376|Desh Rupantor
logo
আপডেট : ২৩ নভেম্বর, ২০১৯ ০০:০০
যৌতুক না পেয়ে স্ত্রীকে ন্যাড়া করে দিলেন স্বামী
বগুড়া প্রতিনিধি

যৌতুক না পেয়ে স্ত্রীকে ন্যাড়া করে দিলেন স্বামী

বগুড়ার নন্দীগ্রামে যৌতুক না পেয়ে স্ত্রীর মাথা ন্যাড়া করে আটকে রাখার অভিযোগে মোরশেদুল ইসলাম (২২) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার ইউছুবপুর গ্রামে এ ঘটনা ঘটে। গতকাল শুক্রবার সকালে বিষয়টি জানার পর পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার এবং তার স্বামীকে গ্রেপ্তার করেছে।

এলাকাবাসী জানান, নাটোরের সিংড়া উপজেলার পাঁচপাকিয়া গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে মার্জিয়া আক্তার রূপালীর (২২) সঙ্গে নয় মাস আগে নন্দীগ্রাম উপজেলার মোশারফ হোসেনের ছেলে ট্রাকচালক মোরশেদুলের বিয়ে হয়।

রূপালীর মা মঞ্জুয়ারা বেগম জানান, বিয়ের সময় নগদ দেড় লাখ টাকা যৌতুক দেওয়া হয়। বিয়ের পর জামাই পাকা বাড়ি তৈরির কাজ শুরু করে। কাজ শেষ করতে আরও দুই লাখ টাকা প্রয়োজন বলে সে তা বাবার বাড়ি থেকে এনে দিতে রূপালীকে চাপ দেয়। টাকা এনে না দেওয়ায় মোরশেদুল ও তার পরিবারের সদস্যরা প্রায়ই মেয়েকে নির্যাতন করত। গত বুধবার সকালে মোরশেদুল ট্রাক চালানোর উদ্দেশ্যে বাইরে যায়। ওই দিন দুপুরে রূপালীর হাত থেকে হরলিকসের বোতল পড়ে ভেঙে গেলে শাশুড়ি তাকে গালাগালি করেন। এ নিয়ে তাদের ঝগড়া হয়। বৃহস্পতিবার দুপুরে মোশেরদুল বাড়ি এসে এ ঘটনা শুনে রূপালীকে মারপিট করে। পরে বাথরুমে নিয়ে তাকে ন্যাড়া করে দেয় এবং একটি ঘরে আটকে রাখে। বিষয়টি রূপালী মোবাইল ফোনে তাদের জানালে শুক্রবার সকালে তিনি জামাই বাড়ি যান।  নন্দীগ্রাম থানার ওসি শওকত কবীর বলেন, রূপালীকে উদ্ধার এবং তার স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় রূপালীর মা বাদী হয়ে থানায় মামলা করেছেন।