'বাংলাদেশের ভেতরে ঢুকে' ২ জেলেকে নিয়ে গেল বিএসএফ|185247|Desh Rupantor
logo
আপডেট : ৬ ডিসেম্বর, ২০১৯ ১৭:১৩
'বাংলাদেশের ভেতরে ঢুকে' ২ জেলেকে নিয়ে গেল বিএসএফ
অনলাইন ডেস্ক

'বাংলাদেশের ভেতরে ঢুকে' ২ জেলেকে নিয়ে গেল বিএসএফ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ফরহাদপুর নির্মলচর এলাকায় বাংলাদেশ সীমান্তে প্রবেশ করে দুই জেলেকে ধরে নিয়ে গেছে বিএসএফ (ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী)। ভারতের টিকনা চর ক্যাম্পের বিএসএফ সদস্যরা বৃহস্পতিবার দুই জেলেকে ধরে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

ধরে নিয়ে যাওয়া দুই জেলে হলেন উপজেলার প্রেমতলী কাঁঠালবাড়িয়া গ্রামের আবু বক্করের ছেলে আব্দুর রহিম (৫৫) ও মৃত মোশাররফ হোসেনের ছেলে ওমর আলী (৩২)।

মাটিকাটা ইউপির ১ নং ওয়ার্ড সদস্য মো. নয়ন আলী জানান, বৃহস্পতিবার বিকালে পদ্মা নদীতে মাছ ধরে বাংলাদেশ সীমানার ভেতরে ফরহাদপুর সামাজিক বনায়নের পাশের নির্মলচর হয়ে বাড়ি ফিরছিল দুই জেলে। এ সময় ভারতের বিএসএফ সদস্যরা বাংলাদেশের ভেতরে প্রবেশ করে তাদের ধরে টেনেহিঁচড়ে নিয়ে চলে যায়। পরে সন্ধ্যায় তিনি ও দুই জেলের পরিবারের সদস্যরা প্রেমতলী বিজিবি ফাঁড়িতে গিয়ে বিষয়টি জানান।

এ বিষয়ে বিজিবি-১ ব্যাটেলিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফেরদৌস জিয়াউদ্দীন মাহমুদ বলেন, দুই জেলেকে ধরে নিয়ে যাওয়ার বিষয়টি তাদের পরিবার ও স্থানীয় জনপ্রতিনিধি বিজিবিকে জানিয়েছে। বিএসএফ অনুপ্রবেশ করেছে নাকি জেলেরা ভুল করে ভারতের সীমানায় চলে গিয়েছিল সেটি খতিয়ে দেখা হচ্ছে। এরপর বিষয়টি নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

খবর ইউএনবি।