আওয়ামী লীগে আর দূষিত রক্ত রাখা হবে না: ওবায়দুল কাদের|186276|Desh Rupantor
logo
আপডেট : ১১ ডিসেম্বর, ২০১৯ ১৭:২৯
আওয়ামী লীগে আর দূষিত রক্ত রাখা হবে না: ওবায়দুল কাদের
হবিগঞ্জ প্রতিনিধি

আওয়ামী লীগে আর দূষিত রক্ত রাখা হবে না: ওবায়দুল কাদের

আওয়ামী লীগে আর দূষিত রক্ত রাখা হবে না, বিশুদ্ধ রক্তের সঞ্চালন করা হবে উল্লেখ করে দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যারা টেন্ডারবাজ, চাঁদাবাজ, দুর্নীতিবাজ, সন্ত্রাসী, মাদকসেবীকে দলে টানবেন কিংবা তৃণমূলের ত্যাগী নেতাকর্মীদের কোণঠাসা করে জমিদারি আচরণ করবেন তাদের স্থান আওয়ামী লীগে নেই।

বুধবার দুপুরে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, নিজের পকেটের উন্নয়ন নয়, জনগণের উন্নয়নের জন্য যারা কাজ করেন তারা নেতৃত্বে আসবেন। একটি ক্লিন ইমেজের দল হিসেবে গড়ে তোলার শপথ নেওয়ার আহ্বান জানিয়ে তিনি কর্মীদের উদ্দেশ্যে বলেন, আসুন শেখ হাসিনার শুদ্ধি অভিযানকে সফল করি।

বিএনপি সংখ্যালঘু বান্ধব দল মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য প্রসঙ্গে তিনি বলেন তার বক্তব্য শুনে হাসব না কাঁদব ভেবে পাচ্ছি না। ২০০১ সালে নির্বাচনের পর সংখ্যালঘুদের ওপর বিএনপি যে হামলা, নির্যাতন, লুটপাট হয়েছে তা ৭১ এর বর্বরতাকেও হার মানিয়েছে। এ দেশে আওয়ামী লীগ ছাড়া সংখ্যালঘু বান্ধব কোন দল নেই।

জেলা প্রশাসক কার্যালয় চত্বরের নিমতলায় অনুষ্ঠিত এ সম্মেলনের সভাপতিত্ব করেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবু জাহির এমপি। সাধারণ সম্পাদক আব্দুল মজিদ খান এমপির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ  অতিথি ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী নূরুল ইসলাম নাহিদ, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও মিছবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক রফিকুল ইসলাম, বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী এমপি, গাজী মো. শাহনেওয়াজ এমপি। স্বাগত বক্তব্য রাখেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শহীদ উদ্দিন চৌধুরী।

সম্মেলনে বর্তমান সভাপতি আবু জাহির এমপিকে পুনরায় সভাপতি ও সহসভাপতি আলমগীর চৌধুরী অ্যাডভোকেটকে সাধারণ সম্পাদক এবং বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মজিদ খান এমপিকে দলের জাতীয় পরিষদের সদস্য হিসেবে নাম ঘোষণা করেন ওবায়দুল কাদের।