অবসর ভেঙে টি-টোয়েন্টিতে ফেরার ঘোষণা ব্রাভোর|186702|Desh Rupantor
logo
আপডেট : ১৩ ডিসেম্বর, ২০১৯ ১৭:০৯
অবসর ভেঙে টি-টোয়েন্টিতে ফেরার ঘোষণা ব্রাভোর
অনলাইন ডেস্ক

অবসর ভেঙে টি-টোয়েন্টিতে ফেরার ঘোষণা ব্রাভোর

ওয়েস্ট ইন্ডিজের সাবেক অধিনায়ক ডোয়াইন ব্রাভো অবসর ভেঙে আবার আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলতে চাওয়ার কথা বলেছেন। ক্রিকইনফোর সঙ্গে আলাপকালে শুক্রবার তিনি জানান, সামনের বছর অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে চান।

বোর্ডের সঙ্গে নানা বিষয়ে মতের অমিল হলে অবসরে যাওয়া ব্রাভো অন্য কোনো ফরম্যাটের ক্রিকেটে খেলতে চান না বলেও মন্তব্য করেছেন, ‘ওয়েস্ট ইন্ডিজের হয়ে আবার টি-টোয়েন্টিতে ফেরার ঘোষণা দিচ্ছি আমি। দলে সুযোগ পেলে পূর্ণ নিবেদন নিয়ে আবার দেশের প্রতিনিধিত্ব করব। তবে অন্য কোনো ফরম্যাটে ফিরতে চাই না।’

ওয়েস্ট ইন্ডিজ প্রশাসনে সম্প্রতি রদবদল হওয়ায় ব্রাভো মূলত ফেরার ঘোষণা দিলেন।

গত বছর অক্টোবরে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলা ৩৬ বছর বয়সী এই তারকা ক্রিকেটার ২০০৪ সালে প্রথম জাতীয় দলের জার্সিতে মাঠে নামেন। ১৬৪টি ওয়ানডে খেলার পাশাপাশি টেস্ট খেলেছেন ৪০টি। টি-টুয়েন্টি ৬৬টি। জাতীয় দলের হয়ে সবশেষ মাঠে নামেন বছর তিনেক আগে।

ব্রাভো টেস্ট খেলেন সেই ২০১০ সালে। এরপর ধীরে ধীরে টি-টুয়েন্টি বিশেষজ্ঞ হয়ে ওঠেন। বিশ্বজুড়ে টি-টুয়েন্টি লিগে খেলতে থাকেন। এক সময় বেতন-ভাতা নিয়ে বোর্ডের সঙ্গে ঝামেলা করে জাতীয় দল থেকে সরে দাঁড়ান।

সেই থেকে কর্মকর্তাদের সঙ্গে বাড়তে থাকে দূরত্ব। আন্তর্জাতিক ক্রিকেট ছাড়লেও এতদিন টি-টুয়েন্টি লিগগুলোতে খেলা চালিয়ে গেছেন।