টটেনহ্যামের জয়, চেলসির হার, আর্সেনালের ড্র|189334|Desh Rupantor
logo
আপডেট : ২৭ ডিসেম্বর, ২০১৯ ০১:১০
টটেনহ্যামের জয়, চেলসির হার, আর্সেনালের ড্র
অনলাইন ডেস্ক

টটেনহ্যামের জয়, চেলসির হার, আর্সেনালের ড্র

ইংলিশ প্রিমিয়ার লিগে বৃহস্পতিবার পিছিয়ে পড়েও ব্রাইটনের বিপক্ষে জয় তুলে নিয়েছে হোসে মরিনহোর টটেনহ্যাম হটস্পার। তবে অন্য ম্যাচে নিজেদের ঘরে সাউদাম্পটনের বিপক্ষে হেরে গেছে চেলসি। আগের ম্যাচেই যারা হারিয়েছিল টটেনহ্যামকে।

এদিকে পয়েন্ট হারিয়েছে আর্সেনাল। নতুন কোচ মিকেল আরটেটার অধীনে খেলতে নেমে বোর্নমাউথের বিপক্ষে ড্র করেছে দলটি।

বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হওয়া ম্যাচে ব্রাইটনকে ২-১ গোলে হারায় টটেনহ্যাম। ৩৭ মিনিটে অ্যাডাম ওয়েবস্টারের গোলে পিছিয়ে পড়ে টটেনহ্যাম। তবে দ্বিতীয়ার্ধে জোড়া গোল আদায় করে জয় ছিনিয়ে নেয় তারা। ৫৩ মিনিটে হ্যারি কেইন সমতা ফেরানো গোলটি করেন। ৭২ মিনিটে ডেলে আলি গোল করে দলের জয় নিশ্চিত করেন।

এদিকে বাংলাদেশ সময় রাত ৯টায় শুরু হওয়া ম্যাচে সাউদাম্পটনের বিপক্ষে ২-০ গোলে হার মানে চেলসি। দুই অর্ধে একটি করে গোল হজম করে ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের দল। ৩১ মিনিটে মাইকেল ওবাফেমি সাউদাম্পটনকে এগিয়ে দেন। দ্বিতীয়ার্ধে ব্যবধান দ্বিগুণ করেন নাথান রেডমন্ড।

একই সময়ে শুরু হওয়া অন্য ম্যাচে বোর্নমাউথের বিপক্ষে ১-১ গোলে ড্র করে আর্সেনাল। ড্যান গসলিংয়ের গোলে পিছিয়ে পড়ার পর পিয়েরে-এমেরিক আউবামেয়াংয়ের গোলে হার এড়ায় তারা।

এদিনের জয়ে টটেনহ্যামের পয়েন্ট দাঁড়াল ২৯। ১৯ ম্যাচে ৮ জয়, ৫ ড্র ও ৬ হার তাদের। আপাতত পঞ্চম স্থানে আছে দলটি। অন্যদিকে হারলেও চেলসি চতুর্থ স্থানে। ১৯ ম্যাচে ১০ জয়, ২ ড্র ও ৭ হারে ৩২ পয়েন্ট তাদের। সমান ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে আর্সেনাল আছে ১১তম স্থানে।