আওয়ামী লীগ ছাড়া কোন দলই দেশের উন্নয়নে কাজ করেনি: পরিকল্পনামন্ত্রী|189448|Desh Rupantor
logo
আপডেট : ২৭ ডিসেম্বর, ২০১৯ ২০:৩৮
আওয়ামী লীগ ছাড়া কোন দলই দেশের উন্নয়নে কাজ করেনি: পরিকল্পনামন্ত্রী
সুনামগঞ্জ প্রতিনিধি

আওয়ামী লীগ ছাড়া কোন দলই দেশের উন্নয়নে কাজ করেনি: পরিকল্পনামন্ত্রী

বিএনপি, জাতীয় পার্টিসহ যে কয়েকটি দল ক্ষমতায় ছিল, তারা দেশের উন্নয়নে কোনো কাজ করেনি দাবি করে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ‘দেশের দৃশ্যমান উন্নয়নের জন্য কাজ করছে একমাত্র আওয়ামী লীগ সরকার’।

তিনি বলেন, ‘তাই সব হিংসা বিভেদ আর বিরোধিতা ভুলে দেশকে এগিয়ে নিতে যারা কাজ করে তাদের সহযোগিতা করুন তাতেই দেশের উন্নয়ন হবে’।

শুক্রবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চিলাউরা হলদিপুর ইউনিয়নের ভুরাখালী গ্রামের নলুয়ার হাওরে ফসল রক্ষা বাঁধ নির্মাণকাজ প্রকল্প উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জগন্নাথপুর উপজেলা প্রশাসন ও পানি উন্নয়ন বোর্ডের যৌথ আয়োজনে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্যে রাখেন, সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু প্রমুখ।

এদিকে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান সকালে জগন্নাথপুর উপজেলার স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন উন্নয়ন ব্যবস্থা প্রকল্পের আওতায় হতদরিদ্র চার হাজার পরিবারের মধ্যে গভীর নলকূপ ও ল্যাট্রিন বিতরণ করেন।