বাইকে চড়ে, আড়াই কিমি হেঁটে সমাজকর্মীর বাড়িতে প্রিয়াঙ্কা|189762|Desh Rupantor
logo
আপডেট : ২৯ ডিসেম্বর, ২০১৯ ১১:১৬
বাইকে চড়ে, আড়াই কিমি হেঁটে সমাজকর্মীর বাড়িতে প্রিয়াঙ্কা
অনলাইন ডেস্ক

বাইকে চড়ে, আড়াই কিমি হেঁটে সমাজকর্মীর বাড়িতে প্রিয়াঙ্কা

ভারতের উত্তরপ্রদেশে চলছে নাগরিকত্ব সংশোধনী আইন (সিএএ) বিরোধী বিক্ষোভ। শনিবার উত্তপ্ত রাজপথে নেমে পুলিশি বাধার মুখে পড়েন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। গাড়ি আটকে দেওয়া হয় তার।

পুলিশি বাধা উপেক্ষা করে প্রায় আড়াই কিলোমিটার পথ পায়ে হেঁটেই সাবেক আইপিএস অফিসার তথা সমাজকর্মী এসআর দারাপুরির পরিবারের সঙ্গে দেখা করেন কংগ্রেস নেত্রী।

জিনিউজ জানায়, গত ১৯ ডিসেম্বর সিএএ বিরোধী আন্দোলন ঘিরে হিংসাত্মক ঘটনা ঘটেছিল লক্ষ্মৌতে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে সমাজকর্মী দারাপুরিকে গ্রেপ্তার করে পুলিশ। খবর পেয়েই বিকেলে সমাজকর্মীর পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে যান প্রিয়াঙ্কা। পুলিশের বাধার জেরে গাড়ি ছেড়ে এক সময় বাইকে করে গন্তব্যেরে পথে রওনা দেন তিনি। তাতেও সমস্যা মেটেনি। যার জেরে বাধ্য হয়ে হাঁটা শুরু করেন।

যাত্রাপথে শহরের ১০৯০ নামক স্থানে পুলিশি বাধার মুখে পড়তে হয় তাকে। সেই বাধা উপেক্ষা করে এগিয়ে যাওয়ার পরে পলিটেকনিক স্কোয়ারের কাছে ফের তার গতিরোধ করা হয়।

এ সময় পুলিশের সঙ্গে প্রিয়াঙ্কা গান্ধীর রীতিমতো উত্তপ্ত বাক্য বিনিময় শুরু হয়।

এরপর গাড়ি থেকে নেমে পড়েন সোনিয়া কন্যা। সোজা হাঁটা শুরু করেন প্রাক্তন আইপিএস অফিসার তথা সমাজকর্মী এসআর দারাপুরির বাড়ির দিকে।

শীতের পড়ন্ত বিকেলে লক্ষ্মৌতে প্রিয়াঙ্কার এমন উপস্থিতিতে চমকে যান সকলে। পলিটেকনিক স্কোয়ার থেকে প্রায় আড়াই কিলোমিটার পায়ে হেঁটে শেষ পর্যন্ত দারাপুরির বাড়িতে পৌঁছান প্রিয়াঙ্কা।