রিহ্যাব ফেয়ারে তাৎক্ষণিক অ্যাসেসমেন্ট ও ঋণ সুবিধা দিচ্ছে ব্র্যাক ব্যাংক|189784|Desh Rupantor
logo
আপডেট : ২৯ ডিসেম্বর, ২০১৯ ১৬:০২
রিহ্যাব ফেয়ারে তাৎক্ষণিক অ্যাসেসমেন্ট ও ঋণ সুবিধা দিচ্ছে ব্র্যাক ব্যাংক
প্রেস বিজ্ঞপ্তি

রিহ্যাব ফেয়ারে তাৎক্ষণিক অ্যাসেসমেন্ট ও ঋণ সুবিধা দিচ্ছে ব্র্যাক ব্যাংক

গ্রাহকদের জন্য রিহ্যাব উইন্টার ফেয়ারে হোম লোনের আওতায় তাৎক্ষণিক অ্যাসেসমেন্ট ও সহজ ঋণ অনুমোদনের সুযোগ নিয়ে এসেছে ব্র্যাক ব্যাংক। এছাড়া, ব্যাংকটি এই বাৎসরিক মেলায় হোম লোনের জন্য বিশেষ রেট ও বিশেষ প্রসেসিং ফি অফার করছে।

ঢাকার আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) ২৪ তারিখ থেকে শুরু হয়েছে রিহ্যাবের এই বাৎসরিক মেলা। মেলাটি ২৮ ডিসেম্বর শনিবার পর্যন্ত চলবে এবং প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকবে।

গ্রাহকদের সুবিধার জন্য ব্র্যাক ব্যাংকের প্রোডাক্ট, সেলস ও আন্ডাররাইটিং টিমের সদস্যরা মেলায় উপস্থিত থেকে গ্রাহকদেরকে সহজেই মেলা থেকে লোন সুবিধা গ্রহণ করতে সাহায্য করছেন।

ব্র্যাক ব্যাংকের টিমগুলো মেলার ২২৪-২২৬ নম্বর স্টলে গ্রাহকদের সব রকমের তথ্য দিয়ে সঠিক সিদ্ধান্ত নিতেও সহযোগিতা করছেন।

ব্র্যাক ব্যাংকের গ্রাহকরা অ্যাপার্টমেন্টের মূল্যের ৭০% পর্যন্ত অথবা সর্বোচ্চ ২ কোটি টাকা পর্যন্ত হোম লোনের সুবিধা পাবেন। লোন পরিশোধে সর্বোচ্চ সময় পাওয়া যাবে ২৫ বছর পর্যন্ত।

ব্র্যাক ব্যাংক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও সেলিম আর এফ হোসেন এ বিষয়ে বলেন, দেশের সিংহভাগ মানুষের ক্ষেত্রে, বিশেষত অফিসের এক্সিকিউটিভদের জন্য হোম লোন সম্ভবত জীবনের সবচেয়ে বড় বিনিয়োগগুলোর একটি, আর তাই, তারা সব সময়ই বাজার যাচাই-বাছাই করে সেরা সুযোগটি খুঁজে নিতে চান। ব্র্যাক ব্যাংক সবচেয়ে দ্রুত সময়ে এবং কাগজপত্রের সবচেয়ে কম জটিলতার মাধ্যমে লোন প্রদান করে থাকে, যাতে গ্রাহক সহজেই তার স্বপ্নের বাড়িটি কিনতে বা নির্মাণ করতে পারেন। আমাদের আকর্ষণীয় সব অফার এবং শীর্ষস্থানীয় ডেভেলপারদের সঙ্গে অংশীদারত্বের মাধ্যমে আমরা গ্রাহকদেরকে হোম লোনের ক্ষেত্রে বাজারের সেরা ডিল পাওয়ার আশ্বাস দিতে পারি।