পুলিশ পরিচয়ে দিনে-দুপুরে ছিনতাইয়ের চেষ্টা, আটক তিন|191415|Desh Rupantor
logo
আপডেট : ৬ জানুয়ারি, ২০২০ ১৮:০০
পুলিশ পরিচয়ে দিনে-দুপুরে ছিনতাইয়ের চেষ্টা, আটক তিন
দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

পুলিশ পরিচয়ে দিনে-দুপুরে ছিনতাইয়ের চেষ্টা, আটক তিন

পুলিশের ভুয়া পরিচয় পত্র। ছবি: দেশ রূপান্তর।

কুমিল্লায় সাদা পোশাকে পুলিশ পরিচয়ে দিন-দুপুরে ছিনতাইয়ের চেষ্টার সময় তিনজনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

সোমবার বেলা সাড়ে ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কুটুম্বপুর এলাকায় এই ঘটনা ঘটে। ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন- চাঁদপুরের হাইমচর উপজেলার আলগীর গ্রামের শহিদুল্লার ছেলে জাহাঙ্গীর আলম (৩৮) হাজিগঞ্জ উপজেলার বরকুল সৈয়দবাড়ির মৃত ফজলুল হকের ছেলে রিপন মিয়া(৪৬) এবং দাউদকান্দি উপজেলার রায়পুর গ্রামের মৃত দুদু মিয়ার ছেলে বারেক মিয়া (৫৫)।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুল ইসলাম জানান, আব্দুল খালেক ও তার স্ত্রীকে রাস্তায় পুলিশ পরিচয়ে কাছে ডাকে তিন ছিনতাইকারী। তাদের কাছ থেকে জোর করে টাকা-পয়সা কেড়ে নিয়ে কানের দুল, হাতের বালা খুলে নেয়ার চেষ্টা করে ওই তিনজন। এ সময় খালেক ও তার স্ত্রী চিৎকার করলে আশপাশের লোকজন এসে তিন ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে আটকে রাখে।

তিনি আরও জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছানোর পর আহত অবস্থায় তিন ছিনতাইকারীকে এলাকাবাসী আমাদের হাতে তুলে দেয়। জাহাঙ্গীরের কাছে পুলিশের একটি ভুয়া পরিচয়পত্র পাওয়া গেছে। আহত তিনজনকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।