আ. লীগের বিভাগওয়ারী সাংগঠনিক দায়িত্ব বণ্টন|191999|Desh Rupantor
logo
আপডেট : ৯ জানুয়ারি, ২০২০ ১৪:৪৫
আ. লীগের বিভাগওয়ারী সাংগঠনিক দায়িত্ব বণ্টন
নিজস্ব প্রতিবেদক

আ. লীগের বিভাগওয়ারী সাংগঠনিক দায়িত্ব বণ্টন

আট বিভাগের আওয়ামী লীগের সাংগঠনিক দেখভালের জন্য যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের মধ্যে দায়িত্ব বণ্টন করা হয়েছে।

দলটির দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফকে সিলেট ও চট্টগ্রাম বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে। এই দুই বিভাগের মধ্যে চট্টগ্রাম ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক হলেন আহমদ হোসেন ও শাখাওয়াত হোসেন শফিক।

ঢাকা ও ময়মনসিংহ বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনিকে। ঢাকা ও ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক দায়িত্ব দেওয়া হয়েছে সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও শফিউল আলম চৌধুরী নাদেলকে।

যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদকে রাজশাহী ও রংপুর বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে। রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন আর রাজশাহীর এসএম কামাল হোসেন।

খুলনা ও বরিশাল বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক  আ ফ ম বাহাউদ্দীন নাছিমকে। খুলনা বিভাগের সাংগঠনিক দায়িত্ব দেওয়া হয়েছে সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও বরিশাল বিভাগে আফজাল হোসেনকে সাংগঠনিক দায়িত্ব দেওয়া হয়েছে।

একই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ২১তম সম্মেলনের কাউন্সিলরদের ক্ষমতাবলে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা শাখাওয়াত হোসেন শফিককে সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দিয়েছেন। শফিক রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ও ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্বে ছিলেন।