আবারও মারদাঙ্গা রূপে হাজির হবেন এবিএম সুমন|194039|Desh Rupantor
logo
আপডেট : ১৯ জানুয়ারি, ২০২০ ১৭:৩৫
আবারও মারদাঙ্গা রূপে হাজির হবেন এবিএম সুমন
নিজস্ব প্রতিবেদক

আবারও মারদাঙ্গা রূপে হাজির হবেন এবিএম সুমন

‘ঢাকা অ্যাটাক’ খ্যাত জনপ্রিয় মডেল ও চিত্রনায়ক এবিএম সুমন আবারও হাজির হচ্ছেন অ্যাকশন মুডে। নতুন একটি সিনেমায় তাকে দেখা যাবে ডিবি অফিসার হিসেবে।

দেশ রূপান্তরকে এবিএম সুমন জানান, সম্প্রতি ‘গিরগিটি’ নামের একটি সিনেমায় যুক্তিবদ্ধ হয়েছেন সুমন। শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হবে। সৌরভ কুণ্ডু পরিচালিত এই সিনেমায় সুমনের বিপরীতে দেখা যাবে নবাগত এক নায়িকাকে। তবে সিনেমা টিম এখনই নায়িকার নাম বলতে চাচ্ছেন না।

এবিএম সুমন বলেন, ‘সিনেমায় আমি ডিবি অফিসার। এই ছবির সবার চরিত্রকেই গিরগিটির মতো করে হাজির করা হবে। আমি আমার সবটা দিয়ে চেষ্টা করব, যাতে ভালো অভিনয় দর্শকদের উপহার দিতে পারি।’

এদিকে এই সিনেমার অন্যতম আকর্ষণ এই সিনেমার মধ্য দিয়ে প্রথমবারের মতো সিনেমার গান গাইবে জনপ্রিয় ব্যান্ড ওয়ারফেজ। ‘গিরগিটি’ সিনেমার টাইটেল গান করতে দেখা যাবে তাদের। সিনেমায় গানটির কিছু দৃশ্যেও ওয়ারফেজ ব্যান্ডের সদস্যদের দেখা যেতে পারে বলে জানিয়েছেন পরিচালক।

‘গিরগিটি’ নির্মিত হচ্ছে আপস্টুডিও প্রোডাকশন হাউস অ্যান্ড পাবলিকেশন্সের ব্যানারে। ‘গিরগিটি’র কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন শাহজাহান সৌরভ। এতে কেন্দ্রীয় চরিত্রে এবিএম সুমন ছাড়াও আরও দেখা যাবে তাসকিন রহমানকে। এ ছাড়াও ছবিতে অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, দীপু ইমাম, মিলি বাসার, হামিদুর রহমান ও খালেকুজ্জান। এ ছাড়া অভিনয়শিল্পীতে আরও কিছু চমক আছে বলে জানিয়েছেন নির্মাতা। আগামী ২০ জানুয়ারি থেকে মানিকগঞ্জে সিনেমাটির শুটিং শুরু হচ্ছে।